আন্তর্জাতিক

মাঠে নেমে গম কাটছেন হেমা মালিনী!

মাঠে নেমে গম কাটছেন হেমা মালিনী! পাশে দাঁড়িয়ে আছেন কৃষক, কৃষাণীরা। এটা কোনও সিনেমার দৃশ্য নয়। এভাবেই ভোটের প্রচারণা শুরু করলেন মথুরার বিজেপি প্রার্থী ‘ড্রিমগার্ল’ খ্যাত হেমা মালিনী। গম কাটার কয়েকটি ছবি তিনি টুইটারে পোস্টও করেছেন। তবে হেমার প্রচার অভিযানকে কটাক্ষ করতে ছাড়েনি নেটিজেনদের একাংশ।

Advertisement

গত লোকসভা নির্বাচনে মথুরা কেন্দ্র থেকে তিন লাখ তিরিশ হাজারের বেশি ভোটে জয়ী হয়েছিলেন হেমা। এবারও তিনি ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী। গোবর্ধন ক্ষেত্র এলাকা থেকে গতকাল প্রচার শুরু করেন তিনি। সেখানে মাঠে নেমে গম কাটেন। শুধু তাই নয়, তিনি কাটা গম নিজের হাতে অন্যত্র সরিয়ে রাখেন। চারটি ছবি টুইট করে হেমা লেখেন, গোবর্ধন ক্ষেত্র থেকে প্রচার শুরু করলাম। সুযোগ হলো মাঠে কাজ করতে থাকা কয়েকজন নারীর সঙ্গে কথা বলার।

ওই ছবি টুইটারে ভাইরাল হয়েছে। তবে হেমার প্রশংসার চেয়ে তির্যক মন্তব্যই বেশি করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, পাঁচ বছরে আপনার কৃষকদের কথা মনে পড়ল না। ভোট আসতেই ছবি তুলতে চলে এলেন। আপনারা আর কতদিন গরিবদের নিয়ে মজা করবেন? প্রিয়াঙ্কা সিং যাদব নামে একজন লিখেছেন, নিজের সংসদীয় এলাকার জন্য যদি কিছু করতেন, তা হলে আজ এই কাজের দরকার হতো না। প্রবাল পনিয়ার নামে একজন টুইট করেছেন, বাহ্ হেমাজি! ভোট আসতেই নাটক শুরু।

প্রশংসাও করেছেন কেউ কেউ। সোনিয়া চোপড়ার টুইট করেছেন, রাজনীতি, অভিনেত্রী, শিল্পী, মা-সব ভূমিকাতেই আপনি পরিশ্রমী, পারদর্শী। আপনি সৎ এবং একনিষ্ঠভাবে কাজ করেন।

Advertisement

টিটিএন/এমকেএইচ