বিনোদন

এভেঞ্জার্স এন্ডগেম হবে সবচেয়ে দীর্ঘ ছবি

মুক্তির অপেক্ষায় আছে এভেঞ্জার্স সিরিজের নতুন ছবি ‌‌‌এভেঞ্জার্স এন্ডগেম। গত বছর মুক্তির পর সাড়া ফেলেছিলো মার্বেল কমিকস ফ্র্যাঞ্চাইজির এভেঞ্জার্স সিরিজের ছবি এভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার। এভেঞ্জার্সের সকল চরিত্রকে একসঙ্গে হাজির করা হয়েছিলো ছবিটিতে। তবে মুক্তির অপেক্ষায় থাকা এন্ডগেম ছবিটি নিয়ে একটি মজার তথ্য জানালেন পরিচালক রুশো ব্রাদার্স।

Advertisement

এভেঞ্জার্স ভক্তদের জন্য সে তথ্যটি অবশ্য সুখবর বটে। কারণ মার্বেল কমিকসের ইতিহাসে এভেঞ্জার্স এন্ডগেম হতে যাচ্ছে সবচেয়ে দীর্ঘ ছবি। জানা যায়, পর্দায় ছবিটির দৈর্ঘ্য হবে ৩ঘন্টা ২ মিনিটের বা প্রায় ১৮২ মিনিটের।

এত দীর্ঘ সময়ের জন্য পরিচালক রুশো ব্রাদার্স জানিয়েছেন ছবিটির গল্প ফুটিয়ে তোলার জন্য যতটুকু সময় প্রয়োজন ছিলো ততটুকুই তারা নিয়েছেন। আরো জানা যায়, ছবিটির মাধ্যমেই এভেঞ্জার্সের ২২টি ছবির স্টোরি লাইনের সমাপ্তি ঘোষণা করা হবে।

ছবিটিতে থাকবেন রবার্ট ডাউনি জুনিয়র,স্কারলেট জোহানসন,ক্রিস ইভান,মার্ক রাফেলো,ক্রিস হ্যমসওর্থ এবং খলনায়ক হিসেবে থাকবে সুপার ভিলেইন থানোস। আর চমক হিসেবে থাকছে মার্ভেলের ফার্স্ট ফিমেল সুপারহিরো হিসেবে অভিষেক হওয়া তারকা ব্রি লারসন।

Advertisement

আরএএইচ/পিআর