দেশজুড়ে

বিএনপি নেতা বললেন ৪১ সাল পর্যন্ত ক্ষমতায় থাকুক শেখ হাসিনা

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার প্রশংসা করেছেন বিএনপির সাবেক এমপি ও নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি মোহাম্মদ আলী।

Advertisement

মোহাম্মদ আলী বলেন, শেখ হাসিনা ছাড়া এই দেশে আমাদের কোনো গতি নেই এবং কোনো গতি হবে না। গত ১০ বছরে উন্নয়নের ধারাবাহিকতা যদি লক্ষ্য করেন তাহলে দেখবেন আশাতীতভাবে উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ সরকারের আমলে।

মঙ্গলবার দুপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সার্কিট হাউসে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবার ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপস্থিত মুক্তিযোদ্ধাদের উদ্দেশে বিএনপি নেতা মোহাম্মদ আলী বলেন, আমরা মুক্তিযোদ্ধা, যারা জীবিত আছি তাদের সহযোগিতা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী হিসেবে নয় বঙ্গবন্ধুর কন্যা হিসেবে সরকারিভাবে তিনি আমাদের সহযোগিতা করেছেন এবং করবেন। তিনি না থাকলে আমরা এই সহযোগিতা পেতাম না।

Advertisement

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়েই আমাদের দেশ স্বাধীন হয়েছে। তার পরিবর্তে এখন দেশ চালাচ্ছেন তার কন্যা শেখ হাসিনা। তার জন্য আমরা দোয়া করি, সে যেন আরও ক্ষমতায় থাকে। তার প্রতি আমাদের শ্রদ্ধা ও ভালোবাসা। গভীরভাবে আমরা সবাই মিলে চেষ্টা করব ২০৪১ সাল পর্যন্ত যেন ক্ষমতায় থাকেন শেখ হাসিনা। মুক্তিযোদ্ধারা হয়তো বেশি দিন থাকবেন না, কিন্তু তাদের সন্তানরা থাকবে। তাদের প্রতি আমার অনুরোধ থাকবে যেখানেই থাকো, যে অবস্থায় থাকো শেখ হাসিনাকে ভুলবে না তোমরা।

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম বিল্লাহর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক রাব্বি মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা শাজাহান ভূইয়া, মুক্তিযোদ্ধা নুরুল হুদা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শরীফ উদ্দিন সবুজ প্রমুখ।

জেলা প্রশাসন আয়োজিত ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা কমান্ডের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে জেলার ৩৩ জন শহীদ মুক্তিযোদ্ধার পরিবার ও ৫০ জন যুদ্ধাহত মুক্তিযোদ্ধাসহ ৫৮৩ জন মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়।

এএম/এমএস

Advertisement