বিনোদন

রাগে ভক্তদের দিকে তেড়ে গেলেন জয়া, ভিডিও ভাইরাল

রাশভারী ও রসহীন মানুষ হিসেবে বেশ ভালোই ডাকনাম আছে অমিতাভ বচ্চনের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চনের। কখনো পাপারাৎজিদের সঙ্গে, কখনো বা সাধারণ মানুষের সঙ্গে প্রকাশ্যে খারাপ ব্যবহারের অনেক উদাহরণই আছে তার।

Advertisement

বহুবার বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে বিভিন্ন কারণে মন্দ ব্যবহারের নজির গড়েছেন তিনি। হয়েছেন সমালোচিত। সম্প্রতি আবারও এক কাণ্ড ঘটালেন। সেই জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন জয়া। তাকে নিয়ে সমালোচনায় মেতেছেন নেটিজেনরা।

ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা গেছে, করণ জোহরের মা হিরো জোহরের জন্মদিনের সেলিব্রেশনে হাজির হয়েছিলেন জয়া বচ্চন। সেখান থেকে বের হওয়া মাত্রই তাকে ঘিরে ধরেন বেশকিছু ভক্ত। তাকে এত কাছে পেয়ে খুশি মনে ছবিও তুলতে চেয়েছিলেন অনেকে।

কিন্তু তাতেই কাল হলো। তার ছবি তোলায় একেবারেই তেলে বেগুনে জ্বলে উঠলেন তিনি। ক্ষেপে গিয়ে তেড়ে গেলেন ওইসব ভক্তদের দিকে। কেন তার অনুমতি ছাড়া ছবি তোলা হলো প্রশ্ন করতেই ভ্যাবচেকা খেয়ে আকাশ দেখতে থাকনে বেচারা ভক্তরা।

Advertisement

মজার ব্যাপার হলো ছবি তোলার জন্য ভক্তদের শাসানো জয়ার সেই দৃশ্য কেউ একজন ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে দিয়েছেন। ব্যাস, সেই ভিডিও এখন ভাইরাল।

প্রসঙ্গত, এদিন হিরো জোহরের জন্মদিনের সেলিব্রেশনে শুধু জয়া বচ্চনই নন, উপস্থিত ছিলেন আরও অনেক সেলিব্রিটিই।

জয়া বচ্চনের ক্ষেপে যাওয়ার সেই ভিডিও :

      View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Mar 18, 2019 at 4:12am PDT

Advertisement

এলএ/জেআইএম