প্রবাস

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে মালয়েশিয়া আ.লীগের দোয়া

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকীতে মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বাদ মাগরিব দেশটির তিতিওয়াংসা সুরাও বায়তুল আমানে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Advertisement

মোনাজাত পরিচালনা করেন খতিব হাফেজ মাওলানা একরামুল হক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারে শাহাদতবরণকারী সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবারের প্রতি সুস্থতা কামনা করা হয়।

বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় এবং উন্নয়নের অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখার জন্যও দোয়া করা হয়। এতে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন মুকুল, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, দাতু আক্তার হোসেন, মো. আমিন, যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য জহিরুল ইসলাম জহির।

এ ছাড়া নিজাম, রহমত উল্লাহ, শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ডাবলু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বুলু, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারিকুজ্জামান মিতুলসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

Advertisement

এমআরএম/জেআইএম