দেশজুড়ে

একটিও ভোট পড়েনি!

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মৌলভীবাজারের ৭টি উপজেলায় ভোটগ্রহণ শেষ হয়েছে। তবে ভোটার উপস্থিতি ছিল খুবই কম। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে এমন ধারণাই ছিল নির্বাচন কর্মকর্তাদের। কিন্তু দিন শেষে অনেক কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল হতাশাজনক।

Advertisement

মৌলভীবাজার সদর উপজেলার কাশীনাথ আলাউদ্দিন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের ৯ নম্বর কক্ষের বুথটিতে দিন শেষে একটিও ভোট পড়েনি। একই সঙ্গে এই কেন্দ্রের ৯টি কক্ষের মধ্যে একটি কক্ষে সর্বোচ্চ ভোট পড়েছে ১০টি। পুরো কেন্দ্রে মোট ভোট পড়েছে ৪১টি। এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ হাজার ৯৯৭।

সোমবার বিকেল ৪টার দিকে ভোট গণনার সময় ওই কেন্দ্রে গিয়ে দেখা যায়, কেন্দ্রের ৯টি বুথে মোট ভোট পড়েছে ৪১টি। তার মধ্যে দুটি ভোট বাতিল বলে গণ্য হয়েছে। বাকি ৩৯টি ভোটের মধ্যে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আলাউর রহমান টিপু (চশমা) ২৭ ভোট পেয়েছেন। একই পদে ভিপি মতিন (বাল্ব) ১৩ ভোট পেয়েছেন।

এর আগে দুপুর সাড়ে ১২টায় ওই কেন্দ্রে গিয়ে দেখা যায়, কেন্দ্রের ৩ নং ও ৯নং কক্ষ ভোটারশূন্য। দুটি বুথে একটিও ভোট পড়েনি।

Advertisement

কাশীনাথ আলাউদ্দিন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার নিলাদ্রি শেখর জাগো নিউজকে বলেন, একটি কক্ষে ভোট দেয়ার মানুষই থাকবে না তা ভাবিনি।

রিপন দে/আরএআর/এমএস