জাতীয়

ময়নাতদন্তের জন্য খাদ্যমন্ত্রীর জামাতার মরদেহ সোহরাওয়ার্দীতে

সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডেন্টাল বিভাগের সহযোগী অধ্যাপক এবং খাদ্যমন্ত্রী সাধন মজুমদারের জামাতা রাজন কর্মকারের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

Advertisement

রোববার বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে মরদেহ অ্যাম্বুলেন্সে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সুরতহাল প্রতিবেদন সম্পর্কে শেরেবাংলা থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, শনিবার দিবাগত রাত ৪টা ১৭ মিনিটে ডা. নাজনীন রাজনকে মৃত ঘোষণা করেন।

কারণ সম্পর্কে তিনি বলেন, চিকিৎসকরা জানিয়েছেন, ডা. রাজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পুলিশকে খবর দেয়া হয় রোববার বিকেলে। খবর পেয়ে বেলা ৩টার দিকে আমরা আসি।

Advertisement

তিনি বলেন, মরদেহের সুরতহাল করেছেন এসআই জামিল হোসাইন। সুরতহাল করতে গিয়ে অস্বাভাবিক কিছু যেমন- আঘাতের কোনো চিহ্ন পাইনি। সব নরমাল।

ওসি আরও বলেন, তবে রাজনের আত্মীয়-স্বজন ও সহকর্মীরা যেহেতু অস্বাভাবিক মৃত্যু দাবি করেছেন সেজন্য মৃত্যুর সঠিক কারণ জানতে আমরা ময়নাতদন্ত করব। মৃত্যুর সঠিক কারণ জানতে কেমিক্যাল অ্যানালাইসিসও করা হবে।

জেইউ/বিএ/আরআইপি

Advertisement