বিনোদন

পর্ন তারকা চরিত্রে এক দৃশ্যের জন্য ৩৭ শট!

‘সুপার ডিলাক্স’। এ নামে নির্মিত হচ্ছে তামিল সিনেমা। ছবিটির জন্য দর্শকের বহু দিনের অপেক্ষা। ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মতো ছড়িয়ে গিয়েছিল।

Advertisement

এখানে অভিনেত্রী রাম্যা কৃষ্ণন একজন পর্ন তারকার ভূমিকায় অভিনয় করেছেন। ‘বাহুবলী’ ছবিতে রাজমাতা শিবগামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। যিনি বাহুবলীর সম্পর্কে চাচী কিন্তু বাহুবলীর মা হিসেবেই পরিচিতি তার।

রাম্যা এবার হাজির হচ্ছেন পর্ন তারকার চরিত্রে। ‘সুপার ডিলাক্স’ নামে সেই ছবির একটি বিশেষ দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন তিনি। বললেন, একটি দৃশ্যের জন্য তাকে ৩৭টি শট দিতে হয়েছিলো। এরপর সেই দৃশ্য পরিচালকের মনমতো হওয়ায় টেক হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাম্যা এ কথা জানান। তিনি বলেন, ‘আমার ক্যারিয়ারে খুব চ্যালেঞ্জিং চরিত্র করছি এই ছবিতে। একজন পর্ন তারকার জীবনটা কেমন হয় সেটা কিছুটা উপলব্দির সুযোগ হলো।’

Advertisement

এই চরিত্রে তিনি কাজ করেছেন নিজের মনের খোরাক মেটাতে। এমনটা জানিয়ে রাম্যা বলেন, ‘কিছু চরিত্র করি টাকার জন্য। কিছু কাজ থাকে জনপ্রিয়তার জন্য। আবার কিছু কাজ করতে হয় শখে বা নেশায়। এই পর্ন তারকার চরিত্রটি প্যাশন থেকে করেছি।’

ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর, ‘সুপার ডিলাক্স’ ছবির মধ্যে একটি ছোট ছবি রয়েছে। সেখানে পর্ন তারকার ভূমিকায় দেখা যাবে রাম্যাকে। সাধারণত এই ধরনের চরিত্রে তাকে আগে দেখেননি দর্শক।

রাম্যা পেশাদার ভঙ্গিতেই কাজ করেছেন বলে জানিয়েছেন পরিচালক থিয়াগারাজান। সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই মুক্তি পাবে এই ছবি।

এলএ/এমকেএইচ

Advertisement