গণমাধ্যম

সর্বোচ্চ ভোটে এলআরএফের কোষাধ্যক্ষ হলেন জাগো নিউজের ফজলুল হক

আইন, বিচার, মানবাধিকার ও সংবিধান বিষয়ক সাংবাদিকদের সংগঠন ‘ল’রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০১৯-২০ মেয়াদে কোষাধ্যক্ষ পদে পুনর্নির্বাচিত হয়েছেন জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক ফজলুল হক মৃধা।

Advertisement

শুক্রবার (৮ মার্চ) সংগঠনটির কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। আগের মেয়াদেও সংগঠনের কোষাধ্যক্ষ ছিলেন তিনি।

ফজলুল হকের জয় পাওয়ায় জাগো নিউজ পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকার এবং প্রধান প্রতিবেদক মনিরুজ্জামান উজ্জ্বল।

ফজলুল হক মৃধা ২০১৫ সালে জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক হিসেবে কাজ শুরু করেন। এর আগে ২০১৫-১৬ মেয়াদে ‘ল’রিপোর্টার্স ফোরামের কাযনির্বাহী কমিটির সদস্য, ২০১৬-১৭ মেয়াদে দফতর সম্পাদক ও ২০১৭-১৮ মেয়াদে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

Advertisement

শুক্রবার সুপ্রিম কোর্টের দক্ষিণ হলে আয়োজিত নির্বাচনের ২০১৯-২০ মেয়াদের জন্য সভাপতি দৈনিক সমকালের সিনিয়র প্রতিবেদক ওয়াকিল আহমেদ হিরন এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক মানবজমিনের সিনিয়র প্রতিবেদক নাজমুল আহসান রাজু নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে কমিটির সহ-সভাপতি সময়ের আলোর সিনিয়র প্রতিবেদক হিরা তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক আলোকিত বাংলাদেশের মতলু মল্লিক, সাংগঠনিক সম্পাদক রেডিও টুডের মনজুর হোসাইন, দফতর সম্পাদক ভোরের কাগজের তানভীর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির মেহেদী হাসান ডালিম এবং প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক পদে চ্যানেল টোয়েন্টি ফোরের মাসউদুর রহমান নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া কমিটির কার্যনির্বাহী সদস্য পদে আমাদের নতুন সময়ের এসএম নূর মোহাম্মদ, ডিবিসি টেলিভিশনের জাহিদ হাসান, ইত্তেফাক অনলাইনের খাদেমুল ইসলাম এবং বাংলা ট্রিবিউনের বাহাউদ্দিন আল ইমরান নির্বাচিত হয়েছেন।

এআর/এএইচ/এমএস

Advertisement