দেশজুড়ে

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শিখা

জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচনের দুই দিন আগে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা খাতুন শিখা সরে দাঁড়িয়েছেন। তার প্রতীক ছিল ‘কলসি’।

Advertisement

শুক্রবার বিকেলে তারাকান্দি এলাকায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার বাসভবনে এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি। এতে অপর প্রার্থী আওয়ামী লীগ সমর্থক জেলি আক্তারের (প্রতীক ফুটবল) নির্বাচনে আর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী রইল না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জহুরা লতিফ।

আগামী ১০ মার্চ রোববার সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন পাঠান চেয়ারম্যান পদে ও ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সাবেক নেতা আবুল কালাম আজাদ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। একমাত্র মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন। এরা হলেন- মাহমুদা খাতুন শিখা (কলসি) ও জেলি আক্তার (ফুটবল)। এর মধ্যে নির্বাচনের দুই দিনে আগে শুক্রবার সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন মাহমুদা খাতুন শিখা (কলসি)।

Advertisement

আসমাউল আসিফ/আরএআর/এমকেএইচ