বিনোদন

ফের মা হচ্ছেন কারিনা?

গত বছরের ২০ ডিসেম্বর তিন বছরে পা দিয়েছে কারিনা-সাইফের একমাত্র ছেলে তৈমুর আলী খান। ২০ ডিসেম্বর, ২০১৬ জন্মগ্রহণ করে তৈমুর। জন্মের পর থেকেই লাইমলাইটে কারিনা-সাইফের ছেলে তৈমুর আলী খান।

Advertisement

এই সন্তানের পর ফের কি মা হতে চলেছেন কারিনা? সম্প্রতি কারিনার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে স্পষ্ট নায়িকার বেবি বাম্প।

সূত্র জানিয়েছে, কারিনার যে ছবিটি ভাইরাল হয়েছে তা সম্প্রতি তোলা। সেখানে বেবি বাম্পও দেখা যাচ্ছে। কিন্তু তা নেহাতই শুটিংয়ের খাতিরে তৈরি। অর্থাৎ এ ছবি রিল লাইফের। রিয়েল লাইফে এখনই ফের মা হচ্ছেন না কারিনা।

      View this post on Instagram

#kareenakapoorkhan on the sets of her upcoming film #GoodNews. SwipePC @indotcom . . . . . . #kareenakapoor #bebo #priyankachopra #akshaykumar #bollywood #sonamkapoor #anushkasharma #katrinakaif #aliabhatt #deepikapadukone

Advertisement

A post shared by Queens Of Bollywood (@queensbolly) on Feb 27, 2019 at 1:30am PST

কারিনার পরবর্তী ছবি ‘গুড নিউজ’। তার শুটিংয়ে মুম্বাইতে নায়িকা ধরা পড়েছেন পাপারাজ্জিদের ক্যামেরায়। সেখানেই দেখা গেছে, বেবি বাম্প নিয়ে শুটিং করছেন নায়িকা। এ ছবির কিছু অংশের শুটিং ইতিমধ্যেই নিউইয়র্কে হয়েছে।

করণ জোহর প্রযোজিত ‘গুড নিউজ’-এ সারোগেসির গল্প দেখানো হবে। কারিনা ছাড়াও কিয়ারা আডবাণী, অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ অভিনয় করেছেন এই ছবিতে।

এসআর/এমএস

Advertisement