খেলাধুলা

শ্বাসরুদ্ধকর ম্যাচে প্রাইম ব্যাংককে হারিয়ে ফাইনালে দোলেশ্বর

মিরপুরে প্রথম সেমিফাইনালটা তেমন জমেনি। তবে দ্বিতীয় ম্যাচটি হলো একেবারে সেমিফাইনালের আসল চেহারায়। দুই দলের হাড্ডাহাড্ডি লড়াই হলো। শেষ ওভারে এসে খুলল ম্যাচের ভাগ্য। শেষ ওভারের শেষ হাসি হেসেছে প্রাইম দোলেশ্বর। প্রাইম ব্যাংককে ৬ উইকেট আর ২ বল হাতে রেখে হারিয়ে ফাইনালে নাম লিখিয়েছে ফরহাদ রেজার দল।

Advertisement

প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৭০ রানের লড়াকু পুঁজিই দাঁড় করিয়েছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। দলের পক্ষে হাফসেঞ্চুরি করেন জাকির হাসান আর অলক কাপালি। জাকির ৩৯ বলে করেন ৫২ রান।

পরে আসল দায়িত্বটা পালন করেছেন কাপালি। ৩১ বলে ৬ বাউন্ডারি আর ৩ ছক্কায় ৫৫ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে এক ওভার বাকি থাকতে আউট হন এই ব্যাটসম্যান।

প্রাইম দোলেশ্বরের হয়ে দুর্দান্ত বোলিং করেছেন অধিনায়ক ফরহাদ রেজা। ৪ ওভারে ৩২ রান খরচায় তিনি নেন ৫ উইকেট। এটি তার ক্যারিয়ারসেরা বোলিং।

Advertisement

১৭১ রানের লক্ষ্য। বেশ বড়ই। তবে ওপেনার সাইফ হাসানের ৪৯ বলে ৬১ আর মার্শাল আইয়ুবের ৩১ বলে ৪৬ রানের দুটি ইনিংসের সঙ্গে ফরহাদ রেজার শেষ সময়ের তাণ্ডবে জয় নিয়েই মাঠ ছেড়েছে প্রাইম দোলেশ্বর। ফরহাদ রেজা ৮ বলে ২টি করে চার ছক্কায় অপরাজিত থাকেন ২৪ রানে।

ফাইনালে প্রাইম দোলেশ্বরের প্রতিপক্ষ দিনের প্রথম ম্যাচে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে হারানো শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এমএমআর/এমবিআর

Advertisement