বিনোদন

গান গেয়ে পিকনিক মাতালেন অপূর্ব

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ভালো গান করেন। অভিনয়ের ব্যস্ততার কারণে গানে সময় দিতে পারেন না। তবে সুযোগ পেলেই গান কণ্ঠে নিয়ে হাজির হন। ঠিক তেমনই ডিরেক্টরস গিল্ড আয়োজিত বনভোজন মাতিয়ে দিলেন অপূর্ব-গানে গানে। ছোট পর্দার নির্মাতাদের আমন্ত্রণে এ আয়োজনে এক হয়েছিলেন নির্মাতাসহ অনেক অভিনয়শিল্পী। সেখানেই আজ গান গাইলেন অপূর্ব।

Advertisement

স্টেজে উঠে গানে গানে দর্শক মাতান অপূর্ব। ‘ওরে নীল দরিয়া’ ও ‘তোরে পুতুলের মতো করে সাজিয়ে’ জনপ্রিয় এ দুটি গান গেয়ে শোনান তিনি। তার গানের সঙ্গে উপস্থিত সবাই হাততালি ও নেচে-গেয়ে বনভোজন মুখরিত করে তুলেন।

অপূর্ব বলেন, ‘আমি আসলে গানের মানুষ না, অভিনয়ের মানুষ। আমি ভীষণ লাজুক একটা ছেলে। কেউ স্টেজে ডাকলে আমার অনেক লজ্জা লাগে। তারপরও আমি চেষ্টা করেছি সবাইকে বিনোদিত ও আনন্দিত করতে।’

ডিরেক্টরস গিল্ড আয়োজিত প্রাণ ফ্রুটো ফাগুন আনন্দের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর, এস এ হক অলিক, সালাহ উদ্দিন লাভলু, আহান হাবিব নাসিম, রওনক হাসান, শাহীন কবির টুটুল, ফেরদৌস ওয়াহিদ, হৃদয় খান, হিল্লোল, নওশিন, মৌসুমি হামিদ, আজিজুল হাকিম, গাজী রাকায়েত, সহিদ উন নবী, শুভ্র খান, শ্রাবণী ফেরদৌস, মাবরুর রশিদ বান্নাহ, মনিরা মিঠু, মোস্তফা কামাল রাজ ও আরও অনেকে।

Advertisement

এলএ/এসআর/এমকেএইচ