খেলাধুলা

বোর্নমাউথের জালে আর্সেনালের ৫ গোল

মৌসুমের অর্ধেকেরও বেশি সময় পার হয়ে গেছে ইতিমধ্যে। অথচ এই প্রথম কোনো ম্যাচে গোল দিয়ে শুরু করলেন জার্মান তারকা মেসুত ওজিল। ম্যাচটাও আধিপত্য বিস্তার করে খেলেছে ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব আর্সেনাল। ঘরের মাঠে বোর্নমাউথকে ৫-১ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে গানাররা।

Advertisement

বোর্নমাউথের বিপক্ষে এই বিশাল জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে চতুর্থ স্থানটা দখল করে রাখতে পারলো উনাই এমেরির শিষ্যরা। ২৮ ম্যাচের তাদের পয়েন্ট ৫৬। যদিও ৫৫ পয়েন্ট নিয়ে গানারদের ঘাড়ের ওপর নিঃশ্বাস ফেলছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ম্যাচের ৪ মিনিটেই আর্সেনালের হয়ে গোলের সূচনা করেন মেসুত ওজিল। সিড কোলাসিনাকের পাস থেকে বল পেয়ে বক্সের বাম প্রান্ত থেকে বাম পায়ের অসাধারণ শটে গোল করেন এই জার্মান তারকা।

ম্যাচের ২৭ মিনিটে হেনরিখ এমখিতারিয়ান করেন গানারদের হয়ে দ্বিতীয় গোল। মেসুত ওজিলের পাস থেকে বল পেয়ে বক্সের মাঝ থেকে ডান পায়ের শটে গোল করেন তিনি।

Advertisement

এই গোলের তিন মিনিট পরই অবশ্য একটি শোধ করে দেন বোর্নমাউথের লিস মউসেত। ড্যান গসলিংয়ের পাস থেকে বল পেয়ে ডান পায়ের দুর্দান্ত এক শর্টে আর্সেনালের জাল কাঁপিয়ে দেন তিনি।

ম্যাচের ৪৭ মিনিটে আর্সেনালের হয়ে আবারও ব্যবধান বাড়ান লরেন্ত কোসেলনি। হেনরিখ এমখিতারিয়ানের পাস থেকে বল পেয়ে ডান পায়ের শট নিয়েছিলেন কোসেলনি। ম্যাচের ৫৯তম মিনিটে ব্যবধান ৪-১ করেন পিয়েরে এমেরিক অবামেয়াং। ৭৮ মিনিটে আর্সেনালের হয়ে ৫ম গোল করেন আলেক্সান্ডার লেকাজেটে।

আইএইচএস/এমকেএইচ

Advertisement