জাতীয়

সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান আতিকুলের

 

ভোটাধিকার প্রয়োগের জন্য সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম।

Advertisement

সোমবার উত্তর সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তিনি এ আহ্বান জানান।

আতিকুল ইসলাম বলেন, সবাই মিলে সকল শ্রেণির মানুষের বসবাসের জন্য সুস্থ, সুন্দর ও আধুনিক ঢাকা গড়ে তোলার জন্য সবার সহযোগিতা চাই।

এ সময় সকলের প্রতীক নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান আতিকুল। সকলকে ভোটাধিকার প্রয়োগের জন্য ভোটকেন্দ্রে যাওয়ার অনুরোধ করেন তিনি।

Advertisement

রাজধানীর কড়াইল এরশাদ নগর এলাকায় নির্বাচনী প্রচারণা ও পথসভায় সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বে এ কথা বলেন।

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন অবলম্বনে প্রস্তাবিত নগর অ্যাপসের কথা তুলে ধরে আতিকুল ইসলাম বলেন, নগর অ্যাপসের মাধ্যমে ৪৮ ঘণ্টার মধ্যে যেকোনো সমস্যার সমাধান করা হবে। অটোমেশনের মাধ্যমে সিটি কর্পোরেশনের ভ্যাট, ট্যাক্সসহ অনেক কাজ অনলাইনেই করা যাবে।

বনানী থানার এরশাদ নগর এলাকা, তিতুমীর কলেজসংলগ্ন এলাকায় তিনি সব শ্রেণির মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের খোঁজ নেন, সমস্যার কথা শুনে মেয়র নির্বাচনের পর এ সকল সমস্যা সমাধানের আশ্বাস দেন।

এ সময় তার সাথে নির্বাচনী প্রচারণায় অংশ নেন প্রয়াত মেয়র আনিসুল হকের সহধর্মীনি রুবানা হক ও তার ছেলে নাভিদুল হক, অভিনেত্রী তারিন হালিম, এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন প্রমুখ।

Advertisement

প্রয়াত মেয়র আনিসুল হকের ছেলে নাভিদুল হক আতিকুল ইসলামের পক্ষ থেকে নৌকায় ভোট চেয়ে বলেন, আমার বাবা আমাদের সাথে বিভিন্ন সময় অনেক কিছু আলোচনা করেছেন যেভাবে তিনি ঢাকা শহরকে দেখতে চেয়েছিলেন। তার অসমাপ্ত ইচ্ছেগুলো আমি আতিক আঙ্কেলের সাথে ব্যক্ত করব এবং আমার দৃঢ় বিশ্বাস আতিক আঙ্কেল আমার বাবার স্বপ্নের ঢাকা গড়ে তুলবেন।

ক্রীড়াঅনুরাগী আতিকুল ইসলাম তার নির্বাচনী প্রচারণার মাঝে খুদে ফুটবল দলের সাথে কিছুটা সময় অতিক্রম করেন। এছাড়াও তিনি বাউনিয়া বাঁধ, লালমাটি, পল্লবীতে ঢাকা মহানগর উত্তর যুবলীগ কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভা করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন যুবলীগ সভাপতি মো. ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগ সভাপতি আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

এইউএ/বিএ