রাজনীতি

বিএনপির প্রতিনিধি দলের চকবাজার পরিদর্শন

রাজধানীর চকবাজারের চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছে বিএনপির একটি প্রতিনিধি দল। সেখানে গিয়ে তারা ক্ষতিগ্রস্ত স্বজনদের সঙ্গে কথা বলে তাদের সমবেদনা জানান।

Advertisement

দলটির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২০ ফেব্রুয়ারি রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে বিএনপি ও জাতীয়তাবাদী মহিলা দলের একটি প্রতিনিধি দল আ্জ সোমবার সেখানে যায়। প্রতিনিধি দলটি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বিভিন্ন ভবন পরিদর্শন ছাড়াও অগ্নিদগ্ধ হয়ে যারা মৃত্যুবরণ করেছেন এবং গুরুতর আহত হয়েছেন তাদের পরিবার-পরিজনদের সঙ্গে কথা বলেন, শোক ও সমবেদনা জানান। প্রতিনিধি দলে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ডা. ফরহাদ হালিম ডোনার, জাতীয় নির্বাহী কমিটির স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, যুববিষয়ক সহ-সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, শিক্ষাবিষয়ক সহ-সম্পাদক হেলেন জেরিন খান, প্রশিক্ষণবিষয়ক সহ-সম্পাদক রেহেনা আক্তার রানু, ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সহ-সম্পাদক নেওয়াজ হালিমা আরলী, স্থানীয় সরকারবিষয়ক সহ-সম্পাদক শাম্মী আক্তার, নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম এবং ডা. টিটু প্রমুখ।

গত ২০ ফেব্রুয়ারি (বুধবার) রাতে চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬৭ জন নিহত ও অর্ধশতাধিক ব্যক্তি আহত হন। তাদের মধ্যে ৯ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

Advertisement

কেএইচ/এনডিএস/এমএস