দেশজুড়ে

ছাত্রলীগ নেতাকে রক্তাক্ত করল সাবেক নেতারা

পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসে টাঙানো পোস্টার ছিঁড়ে ফেলাকে কেন্দ্র করে সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত হয়েছেন পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক।

Advertisement

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ এ ঘটনা ঘটে। অনিকের অবস্থা গুরুতর হওয়ায় পিরোজপুর হাসপাতাল কর্তৃপক্ষ তাকে দ্রুত খুলনায় স্থানান্তর করেছেন।

ক্যাম্পাস সূত্র জানায়, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ছাত্রলীগ সম্পাদক অনিক বন্ধুদের নিয়ে কলেজ ক্যাম্পাসে যায়। এ সময় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সজল অনিককে জিজ্ঞেস করে, ‘তুই নাকি বলেছিস, তোর পোস্টার আমি ছিঁড়ে ফেলেছি।’

বিষয়টি নিয়ে উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায় সজলের ২০-২৫ জন কর্মী লোহার পাইপ, রড ও লাঠিসোঁটা নিয়ে উপর্যুপরি আঘাত করে অনিককে আহত করে। এতে অনিকের মাথার তিনটি স্থান ক্ষতসহ শরীরের বিভিন্ন স্থান রক্তাক্ত হয়।

Advertisement

খবর পেয়ে পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান মালেক, উপজেলা চেয়ারম্যান ও দলের দুই যুগ্ম সম্পাদক মজিবুর রহমান খালেক ও আক্তারুজ্জামান ফুলুসহ নেতাকর্মীরা অনিককে দেখতে হাসপাতালে যান।

এ বিষয়ে হাসপাতালের চিকিৎসক মো. রাসেল মিয়া বলেন, দেশীয় অস্ত্রের আঘাতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন অনিরুজ্জামান অনিক।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম টিটু বলেন, হামলার ঘটনায় আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি এবং সেই সঙ্গে ঘটনার তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ারও দাবি জানাই। এ ঘটনায় ছাত্রলীগের কোনো নেতাকর্মী যদি জড়িত থাকে তাকে বহিষ্কার করা হবে।

হাসান মামুন/এএম/জেআইএম

Advertisement