দেশজুড়ে

বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হচ্ছেন রাজু

বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সিরাজুল ইসলাম খান রাজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হতে যাচ্ছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার বিকেলে উপজেলায় চেয়ারম্যান পদে শুধু তিনিই মনোনয়নপত্র দাখিল করেছেন।

Advertisement

সম্প্রতি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে উপজেলা পরিষদ নির্বাচনে ২য় ধাপের চেয়ারম্যান প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়। এর মধ্যে বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছিলেন রাজু।

আদমদীঘি উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা সাদেকুর রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, এখানে আর অন্য কোনো দল বা স্বতন্ত্র কোনো প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেননি।

এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান, মুক্তিযোদ্ধা আনসার আলী, যুবলীগ নেতা মাহামদুর রহমান পিন্টু, স্বতন্ত্র বেলাল হোসেন এবং জাতীয় পার্টির আদমদীঘি উপজেলার সাধারণ সম্পাদক ফেরদৌস হাসান সুমন মনোনয়নপত্র জমা দেন। অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালমা বেগম চাঁপা খন্দকার, মাহামুদা শফিক, স্বতন্ত্র আলো গুপ্তা।

Advertisement

এ ব্যাপারে আলহাজ সিরাজুল ইসলাম খান রাজু বলেন, আদমদীঘি উপজেলাবাসী আমাকে এবং আমার দল আওয়ামী লীগকে অনেক বেশি ভালোবাসে। আমি সেই ভালোবাসার ফলাফল পেয়েছি। তবে এখনো নির্বাচিত হতে পারিনি । যাচাই-বাছাই পযর্ন্ত অপেক্ষা করতে হবে।

উল্লেখ্য, আলহাজ সিরাজুল ইসলাম খান রাজু পাঁচবার আদমদীঘি সদর ইউপি চেয়ারম্যান ও একবার আদমদীঘি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

লিমন বাসার/আরএআর/এমএস

Advertisement