বিনোদন

গানে গানে আঙুল ছুঁতে চান ফাহিম ফয়সাল

আসিফ ভীষণ রকমের ভালোবাসে তৃষ্ণাকে। তার সারাদিন কাটে তৃষ্ণার ভাবনায়। কিন্তু তৃষ্ণা ঠিক তার উল্টোটা। তাদের মন দেয়া নেয়ার এমনই বিভিন্ন খুনসুঁটি নিয়ে গান ‘আঙুল ছুঁতে চাই’ এর মিউজিক্যাল ফিল্ম প্রকাশিত হয়েছে সম্প্রতি।

Advertisement

‘আমি তোমার আঙুলখানি ছুঁতে চাই/ আমি তোমায় রোজ ঘুমেতে খুঁজে পাই’- এমন কথায় সাজানো গানটির শিল্পী ফাহিম ফয়সাল। গানের কথা লিখেছেন জিয়াউল হক শোভন। গানটির পূর্ণাঙ্গ একটি মিউজিক্যাল ফিল্ম পরিচালনা করেছেন সজিব।

ফাহিম ফয়সালের সাথে গানটিতে মডেল হয়েছেন আসিফ ইমরোজ ও এসকে তৃষ্ণা। গানটি প্রকাশিত হয়েছে লয়্যাল ভিশন এন্টারটেনইনমেন্টের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

নতুন এ মিউজিক্যাল ফিল্মটি নিয়ে নিয়ে ফাহিম ফয়সাল বলেন, ‘পপ ঘরানার একটি গান ‘আঙুল ছুঁতে চাই’। বেশ চমৎকার করে সাজানো হয়েছে গানের কথাগুলো। পাশাপাশি সুর ও সংগীতায়োজনেও রয়েছে বৈচিত্রের ছোঁয়া। গান, গল্প, লোকেশন সবকিছুর সমন্বয়েই ভিডিওটি চমৎকারভাবে নির্মাণ হয়েছে।

Advertisement

যে কোনো কাজেই যদি সবার সমন্বয় ও সহযোগিতা থাকে তবে কাজটি নান্দনিক হয়ে উঠে। আমরাও চেষ্টা করেছি মিউজিক্যাল ফিল্মটিতে সর্ব্বোচ্চ শ্রম দেওয়ার। আমার দৃঢ় বিশ্বাস, দর্শক-শ্রোতারা গানটি তাদের পছন্দের তালিকায় রাখবেন।’

এলএ/এমকেএইচ