বিনোদন

মেয়ের বিয়েতে রজনীকান্তের নাচের ভিডিও ভাইরাল

মেয়ের বিয়ে দিচ্ছেন রজনীকান্ত। ছোট মেয়ে সৌন্দর্য্য'র বিয়ে উপলক্ষ্যে শনিবার অনুষ্ঠিত হয় যৌথ সঙ্গীত ও মেহেদী অনুষ্ঠান। মেয়ের বিয়েতে বেশ আনন্দ করছেন এই দক্ষিণী সুপারস্টার। সম্প্রতি এই আসরের একটি ভিডিও ভাইরাল হয়েছে এখানে দেখা যাচ্ছে জমিয়ে নেচে চলেছেন রজনীকান্ত।

Advertisement

এই অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। গায়ে হলুদ, মেহেদী অনুষ্ঠানের পর এবার হবে বিয়ের অনুষ্ঠান। আজ এই অনুষ্ঠানে অভিনেতা কমল হাসানের আসার কথা রয়েছে। এছাড়াও থাকবেন রজনীকান্তের আমন্ত্রণ পাওয়া এক ঝাঁক তারকা।

সৌন্দর্য্য’র বরের নাম বিশাগণ ভানঙ্গামুদি। বিশাগণ একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির মালিক এবং একজন অভিনেতাও। সম্প্রতি মনোজ ভীদার চলচ্চিত্র ‘ভানজগর উলাগামে’ তাকে দেখা গেছে। রজনীকান্তের দুই মেয়ের মধ্যে ছোট। সৌন্দর্য্য একজন গ্রাফিক ডিজাইনার এবং চলচ্চিত্র নির্মাতা। ধনুষ ও কাজল অভিনীত ‘ভেলাইলা পট্টাধারী ২' সিনেমার নির্দেশনা দিয়েছিলেন তিনি।

জানা গেছে, সৌন্দর্য্য ও বিশাগণ দু’জনেরই দ্বিতীয় বিয়ে এটি। সৌন্দর্য্য’র একটি ছেলেও রয়েছে।

Advertisement

      View this post on Instagram

Thalaivar dancing in wedding party . . . follow our new page #pettapongal2019 #pettapongal #petta #pettapongalparaak #pettaparaak #thalaivarpongal #thalaivar #rajini #rajinikanth #vjs #trisha #simran #ks #jan10

A post shared by Thalaivar Fans (@thalaivar__fans) on Feb 9, 2019 at 9:02am PST

এমএবি/এলএ/আরআইপি

Advertisement