খেলাধুলা

বৃহস্পতিবারের মধ্যে বাফুফেকে কাগজপত্র দিতে বলেছে দুদক

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন, চিফ ফিনান্সিয়াল অফিসার মো. আবু হোসেন ও আরো কয়েকজনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগ এনে দুর্নীতি দমন কমিশন (দুদক) যে চিঠি দিয়েছে, সে বিষয়ে তাদের বক্তব্য দিতে সময়ও বেঁধে দিয়েছে।

Advertisement

৩০ জানুয়ারি ২০১৯ তারিখে ইস্যু করা চিঠিতে দুদক তাদের চাহিদামতো প্রয়োজনীয় কাগজপত্র ৭ ফেব্রুয়ারির মধ্যে সরবরাহের নির্দেশ দিয়েছে।

দুদকের উপ-পরিচালক মো. নাসির উদ্দিন স্বাক্ষরিত চিঠিতে অভিযুক্তদের ও তাদের স্ত্রীর জাতীয় পরিচয় ও পাসপোর্টের ফটোকপি, তাদের স্ত্রী ও তাদের ওপর নির্ভরশীল ব্যক্তিবের্গর নামে স্থাবর ও অস্থাবর সম্পদের সংশ্লিষ্ট কাগজপত্র, সেসব সম্পদ অর্জনের আয়ের উৎস এবং তাদের দায়-দেনা সংশ্লিষ্ট কাগজপত্রের ফটোকপি জমা দিতে বলা হয়েছে।

উল্লেখ্য যে, বাফুফের এই দুই কর্মকর্তা ও অন্যান্যদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগ এনে দুর্নীতি দমন কমিশন (দুদক) জানুয়ারির শেষ দিকে চিঠি দিয়েছে। চিঠি পাওয়ার কথা স্বীকার করে বাফুফে সভাপতি আবু নাইম সোহাগ বলেছেন, তারা নির্দিষ্ট সময়ের মধ্যে দুদকের চাহিদামতো কাগজপত্র সরবরাহ করবেন।

Advertisement

আরআই/এমএমআর/এমএস