দেশজুড়ে

পানির বোতল নিয়ে অভিভাবকদের কাছে ওসি

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় এসএসসি পরীক্ষা কেন্দ্রের বাইরে অপেক্ষারত অভিভাবকদের পানি পান করালেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন।

Advertisement

শনিবার মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার প্রথম দিন উপজেলার বিভিন্ন পরীক্ষা কেন্দ্র ঘুরে ঘুরে অপেক্ষারত অভিভাবকদের মাঝে তিনি পানির বোতল বিতরণ করেন। তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন অভিভাবকরা।

স্থানীয়রা জানান. ওসি মো. আফজাল হোসেন নিজ খরচে এক হাজার পানির বোতল কিনে তা উপজেলা সদরের গৌলা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র, শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয় কেন্দ্র, ভেগাই হালদার একাডেমি কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্রে অভিভাবকদের মাঝে বিতরণ করেন।

অভিভাবকরা তার এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেছেন, ওসি মো. আফজাল হোসেনের উদ্যোগটি জনগণ ও পুলিশের মাঝে দূরত্ব কমাবে। তেমনি পুলিশের সঙ্গে ঘনিষ্ঠা বাড়াবে।

Advertisement

আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেন জানান, পুলিশ জনগণের সেবক। যে কোনো সমস্যায় মানুষের পাশে বিশ্বস্ত বন্ধুর মতো দাঁড়ানোই পুলিশের কাজ। পরীক্ষাকেন্দ্রের বাইরে অভিভাবকরা কেউ রোদে দাঁড়িয়ে কেউবা বসে অপেক্ষা করছিলেন। অনেককেই আশপাশের দোকান থেকে পানি পান করতে হচ্ছে। এসব দেখে অভিভাবকদের মাঝে বিশুদ্ধ পানির বোতল দেয়া হয়েছে। পুলিশ সপ্তাহে এ ধরনের কর্মকাণ্ডে মানুষ উপকৃত হবে এবং আমাদের কাছে টেনে নেবে।

সাইফ আমীন/জেডএ