আন্তর্জাতিক

স্কুলে বিনামূল্যের খিচুড়িতে মিলল মৃত সাপ

সরকারি প্রাথমিক স্কুলের শিক্ষার্থীদের দুপুরের বিনামূল্যের খিচুড়িতে মিলল মৃত সাপ। শিক্ষার্থীদের মাঝে বিতরণের সময় খিচুড়ির পাত্রে ওই মৃত সাপ পাওয়া যায়। বুধবার এ ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের এক প্রাথমিক স্কুলে।

Advertisement

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, মহারাষ্ট্রের ন্যান্দেদ জেলা থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে গর্গাভান জিলা পরিষদ প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। বুধবার দুপুরের দিকে স্কুলের প্রথম থেকে পঞ্চম শ্রেণির ৮০ জন শিক্ষার্থীকে দুপুরের খাবার দেয়ার সময় মৃত একটি সাপ খিচুড়ির পাত্রে পাওয়া যায়।

আরও পড়ুন : ছাত্রের কাছে নগ্ন ছবি পাঠিয়ে ধরা স্কুল শিক্ষিকা 

স্কুলের কর্মচারীরা খিচুড়ি বিতরণের সময় মৃত সাপ দেখে থমকে যান। পরে তারা খাবার বিতরণ বন্ধ করে দেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ন্যান্দেদ জেলা শিক্ষা অফিসার প্রশান্ত দিগরাস্কার বলেন, সাপ পাওয়ার সঙ্গে সঙ্গে খাবার বিতরণ বন্ধ করে দেয়া হয়। ওই দিন শিক্ষার্থীরা দুপুরের খাবার না খেয়ে ছিল বলে জানান তিনি।

Advertisement

আরও পড়ুন : ‘বিনামূল্যে যৌনতার প্রতিশ্রুতি দেবেন রাহুল’ 

প্রশান্ত বলেন, আমরা এ বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে নিয়েছি এবং এ ঘটনায় তদন্ত শুরুর নির্দেশ দেয়া হয়েছে। ওই স্কুলে আমাদের জেলা শিক্ষা অফিসের কর্মকর্তারা পৌঁছেছেন। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এসআইএস/এমকেএইচ

Advertisement