আন্তর্জাতিক

ছাত্রের কাছে নগ্ন ছবি পাঠিয়ে ধরা স্কুল শিক্ষিকা

মার্কিন যুক্তরাষ্ট্রের নর্থ ডাকোটার ২৪ বছর বয়সী এক স্কুল শিক্ষিকা ১৭ বছরের এক ছাত্রের কাছে নগ্ন ছবি পাঠিয়ে চাকরি হারিয়েছেন। স্ন্যাপচ্যাটে নগ্ন সেলফি পাঠানোর পাশাপাশি একটি গ্রুপে নগ্ন গেম খেলারও আহ্বান জানান ওই শিক্ষিকা।

Advertisement

পুলিশ বলছে, গত বছরের আগস্টে নর্থ ডাকোটার বিলাহ হাই স্কুলের গণিতের শিক্ষিকা কেলসি শমিডট এক ছাত্রের কাছে নগ্ন ছবি পাঠিয়ে দেন। আদালতের নথি বলছে, শিক্ষিকা কেলসি শমিডটের বিরুদ্ধে গোয়েন্দা সংস্থার কাছে অভিযোগ করেছিলেন ওই ছাত্র। ছাত্রের কাছে নগ্ন ছবি পাঠানোর অভিযোগে গত ২৩ জানুয়ারি তাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন : ‘বিনামূল্যে যৌনতার প্রতিশ্রুতি দেবেন রাহুল’ 

এর দু'দিন পর স্কুল থেকে পদত্যাগ করেন কেলসি শমিডট। স্ন্যাপচ্যাটে একজন শিক্ষিকা ছাত্রদের কাছে নগ্ন ছবি পাঠাচ্ছেন; এমন অভিযোগ পাওয়ার পর ওই ছাত্রকে জেরা করেন গোয়েন্দারা। ওই ছাত্র শিক্ষিকার খোলামেলা বুকের ছবি গোয়েন্দাদের দেখান।

Advertisement

দ্য ডিকিনসন প্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, অপর একটি ছবিতে ওই শিক্ষিকার পায়ের ছবি দেখা যায়। এতে একটি গ্রুপে যোগ দিয়ে নগ্ন একটি গেম খেলার আহ্বান জানিয়ে বার্তা জুড়ে দেন কেলসি। পুলিশ বলছে, ওই ছাত্রের কাছে অর্ধ-নগ্ন তিন থেকে চারটি ছবি পাঠিয়েছেন ওই শিক্ষিকা।

আরও পড়ুন : নাইকির জুতায় ফের ‘আল্লাহ’ লেখা 

গত সপ্তাহে কেলসির বিরুদ্ধে ছাত্রকে কম্পিউটার ও অন্যান্য উপায় অবলম্বন করে লোভ দেখানোর অভিযোগ আনা হয়। ওই শিক্ষিকা তার ছাত্রের কাছে নগ্ন ছবি পাঠানোর অভিযোগ স্বীকার করেছেন।

এসআইএস/এমকেএইচ

Advertisement