বিনোদন

ফটোশপের ওস্তাদ, শুয়েছেন প্রিয়াঙ্কার কোলে, জ্যাকলিনের খাটে

ইনস্টাগ্রামে তিনি আনসিন ফ্রেন্ড। ভারতের প্রায় প্রত্যেক সেলেব্রিটির সঙ্গেই যেন তার ‘ওঠাবসা’! প্রত্যেকের সঙ্গেই তার ‘ছবি’ রয়েছে। বলিউডের প্রত্যেক সেলেব্রিটির সঙ্গে তাকে অত্যন্ত ঘনিষ্ঠভাবেও দেখা গেছে। শুয়েছেন প্রিয়াঙ্কার কোলে, জ্যাকলিনের খাটে। ‘ছবি’ দেখে মনে হচ্ছে প্রত্যেকেই তার বিশেষ বন্ধু। তবে সত্যিই কি তাই?

Advertisement

আসলে গোবিন্দ সাহা নামের এই যুবক ছবিগুলো এমনভাবে ফটোশপ করেছেন যা দেখে বোঝার উপায় নেই। ছবিগুলো রীতিমতো ভাইরালও হয়েছে। সেলেব্রিটিদের সঙ্গে ওঠাবসার ইচ্ছা থাকে অনেকের। সেটা ভেবেই বলিউডের বিখ্যাত স্টার শাহরুখ খান কন্যা সুহানা, চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা, সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুরের সঙ্গে ফোটশপ করা ছবিতে তিনি লিখেছেন ‘স্টারকিডাশিয়ানস’।

শুধু তাই নয়, কারিনার জিমের ছবিতে নিজেকে জিম প্রশিক্ষক হিসেবে দেখিয়ে ফটোশপ করেছেন তিনি। গোবিন্দ সাহা নামের এই যুবক ছবিতে লিখেছেন ‘অলিম্পিকের প্রস্তুতি’।

আনুষ্কা শর্মার ‘পরী’ ছবির একটি দৃশ্যকে ফটোশপ করে তিনি লিখেছেন, ‘যখন তিনি পরীর সঙ্গে আবির খেলার চেষ্টা করেছিলেন, কিন্তু তা ঠিক জমেনি!’ দীপিকার বিয়ের পর তোলা হয়েছে এমন একটি ছবির সঙ্গে ফটোশপ করে তিনি লিখেছেন, ‘যখন সপ্তাহান্তেও কাজ করতে হয়’। বিরাট-আনুষ্কা করবা চৌথের ছবির পাশে নিজেকে বসিয়েছেন গোবিন্দ। আর লিখেছেন, ‘আমি কবে ব্রত ভাঙব, আমার চাঁদ কবে আসবে?’

Advertisement

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও তার যে ছবি রয়েছে সেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কার কোলে মাথা রেখে শুয়ে আছেন তিনি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘কে নিক জোনাস’!

‘কভার শুট চ্যালেঞ্জ’ বলে ট্যাগ গিয়ে জাহ্নবী কাপুর ও সুহানা খানকে ট্যাগ করে ‘আনসিন ফ্রেন্ড’ প্রোফাইল থেকে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে ফটোশপ করা ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, পাশে বসে থাকা জ্যাকলিন ফার্নান্ডেজে খাটে দিব্যি ঘুমিয়ে আছেন তিনি।

অমিতাভ বচ্চনের সঙ্গেও ‘ছবি’ রয়েছে তার। সেই ‘ছবি’ পোস্ট করে এ ‘আনসিন ফ্রেন্ড’ নামধারী যুবক লিখেছেন, ‘বিট কয়েনের মূল্য ৫০ শতাংশ কমে গিয়েছিল গত রাতে।’

সবচেয়ে ভাইরাল ছবিটি হলো করণ জোহর, রণবীর সিংহ, রাজকুমার রাওদের সঙ্গে নরেন্দ্র মোদির সেলফি। এই ছবিতে অন্যদিকে মুখ ফেরানো রাহুল গান্ধীর ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘সারাদিন আড্ডা, গসিপ আরও অনেক কিছু’।

Advertisement

ওই যুবক মজা করে নিজেকে বলিউডের ফেভারিট ফ্রেন্ড বলে উল্লেখ করেন। কখনও রাধিকা আপ্তের পাশে বসে ল্যাপটপ দেখার ছবি, কখনও বা আলিয়া ভাটের পাশে বসে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। এমনই নিখুঁতভাবে করা ‘ছবি’গুলো দেখে বোঝার উপায় নেই যে এগুলো ফটোশপের কাজ।

আরএস/জেআইএম