প্রবাস

কুয়েত আ.লীগের বিজয় উৎসবে’র প্রস্তুতি সভা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটি দুই দিনব্যাপী বিজয় উৎসব উদযাপনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে কুয়েত সিটির স্থানীয় একটি হোটেলে এ সভা সম্পন্ন হয়।

Advertisement

এ সময় উপস্থিত ছিলেন- কুয়েত আওয়ামী লীগের সভাপতি আতাউল গণি মামুন, সাধারণ সম্পাদক ফয়েজ কামাল, যুগ্ম সম্পাদক শাহ নেওয়াজ নজরুল, সাংগঠনিক সম্পাদক রোকুনউজ্জামান টিটু, প্রচার সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন, কুয়েত যুবলীগের আহ্বায়ক ইমাম উদ্দিন বাদল।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াহেদুল আলম, সাধারণ সম্পাদক বিলাল উদ্দিন, কুয়েত যুবলীগের আহ্বায়ক ইমাম উদ্দিন বাদল।

এ ছাড়া নাজিম উদ্দিন, শাহাদাৎসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনে নেতারা উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর সন্ধ্যায় দেশটির কেবদি এলাকার বড় জামিয়া সংলগ্ন একটি রিসোর্টে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে এবং ১ ফেব্রুয়ারি শুক্রবার মেজবানির আয়োজন করা হয়েছে।

Advertisement

এ বিষয়ে জানতে চাইলে কুয়েত আওয়ামী লীগের সভাপতি আতাউল গণি মামুন বলেন, ‘বিজয় উৎসব সফল করতে দলের পক্ষ থেকে সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিজয় উৎসব উদযাপন করতে আসা নেতাকর্মীরা এমন কিছু করবেন না যাতে স্থানীয় আইনের লঙ্ঘন হয়। সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে বিশেষভাবে অনুরোধ করেন।

এমআরএম/জেআইএম