দেশজুড়ে

ফেনীর ৬ উপজেলায় আ.লীগের মনোনয়ন পেলেন যারা

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ফেনী পৌরসুপার মার্কেটে দলটির কার্যালয়ে ফেনীর ছয়টি উপজেলার চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম।

Advertisement

ফেনী সদর উপজেলায় চেয়ারম্যান পদে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল, ভাইস চেয়ারম্যান পদে একেএম শহীদ খোন্দকার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জোসনা আরা জুসি।

দাগনভূঞা উপজেলায় চেয়ারম্যান পদে জেলা যুবলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান দিদারুল কবীর রতন, ভাইস চেয়ারম্যান পদে মো. শাহীন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোকসানা সিদ্দিকী।

সোনাগাজী উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমীন, ভাইস চেয়ারম্যান পদে সাখাওয়াতুল হক বিটু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জোবেদা নাহার মিলি।

Advertisement

ছাগলনাইয়া উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল, ভাইস চেয়ারম্যান পদে এনামুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিবি জুলেখা শিল্পী।

পরশুরামে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ভাইস চেয়ারম্যান পদে এনামুল করিম মজুমদার বাদল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সামসুন্নাহার পাপিয়া।

ফুলগাজীতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যন আবদুল আলিম, ভাইস চেয়ারম্যান পদে আবুল আলম আজমীর ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মঞ্জুরা আজিজ দলীয় মনোনয়ন পেয়েছেন।

রাশেদুল হাসান/আরএআর/পিআর

Advertisement