খেলাধুলা

পাকিস্তান দলে যুক্ত হচ্ছেন দুই টি-টোয়েন্টি স্পেশালিস্ট

দক্ষিণ আফ্রিকায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য পাকিস্তান ডেকে পাঠিয়েছে দুই টি-টোয়েন্টি স্পেশালিস্টকে। সোমবার দক্ষিণ আফ্রিকার পথে রওয়ানা দিয়েছেন দুই ক্রিকেটার আসিফ আলি আর শাহিবজাদা ফারহান।

Advertisement

টি-টোয়েন্টি সিরিজের ১৫ সদস্যের পাকিস্তান দলে রয়েছেন আসিফ আর শাহিবজাদা। তারা দুজন দলের সঙ্গে যোগ দেবেন। ওয়ানডে সিরিজে খেলা ইমাম উল হক আর শান মাসুদ দেশে ফিরে যাবেন।

ওয়ানডে সিরিজ শেষে ফিরে আসার কথা ছিল মোহাম্মদ রিজওয়ানেরও। তবে বর্ণবাদী মন্তব্যে ৪ ম্যাচ নিষিদ্ধ হওয়া পাকিস্তানি অধিনায়ক সরফরাজ আহমেদকে ফিরিয়ে আনা হচ্ছে। তার স্থলাভিষিক্ত হিসেবে দক্ষিণ আফ্রিকায় থেকে যাচ্ছেন রিজওয়ান।

সরফরাজের অনুপস্থিতিতে প্রোটিয়াদের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে পাকিস্তানকে নেতৃত্ব দিয়েছেন শোয়েব মালিক। ওয়ানডে সিরিজের বাকি দুই ম্যাচেও তিনিই দলের অধিনায়ক থাকবেন, নেতৃত্ব দেবেন এরপর টি-টোয়েন্টি সিরিজেও।

Advertisement

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি শুরু হবে কেপটাউনে ১ ফেব্রুয়ারি। পরের দুই ম্যাচ ৩ ও ৬ ফেব্রুয়ারি।

পাকিস্তানের টি-টোয়েন্টি দল : শোয়েব মালিক (অধিনায়ক), আসিফ আলি, বাবর আজম, ফাহিম আশরাফ, ফাখর জামান, হাসান আলি, হুসাইন তালাত, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, শাহিবজাদা ফারহান, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, উসমান শেনওয়ারি।

এমএমআর/পিআর

Advertisement