খেলাধুলা

ম্যান ইউয়ের বিপক্ষে নেইমারকে পাচ্ছে না পিএসজি!

যাকে ঘিরে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন দেখছিল প্যারিস সেইন্ট জার্মেই সেই প্রাণভোমড়া নেইমারকে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। এমনটাই জানিয়েছেন দলটির কোচ টমাস টুখেল।

Advertisement

লিগের ম্যাচে গোড়ালির ইনজুরিতে মাঠ ছাড়েন নেইমার। আগামী মাসের মাঝামাঝি সময়ে ম্যান ইউয়ের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে নেইমারকে পাওয়াটা অনেক কষ্টসাধ্য বলে জানিয়েছেন টুখেল।

লিগের সর্বশেষ ম্যাচ নেইমারকে ছাড়া ৪-১ ব্যবধানে জিতে ফ্রেঞ্চ চ্যানেল ক্যানাল প্লাসকে তিনি বলেন, ‘তাকে পাওয়াটা খুব কষ্টসাধ্য ব্যাপার হবে। শনিবারই আমি জানিয়েছি, তার ফেরার সময় সম্পর্কে এত দ্রুতই আমরা কিছু বলতে চাচ্ছি না।’

নেইমারকে না পাওয়ার সম্ভাবনার পাশাপাশি দলের গুরুত্বপূর্ণ মিডফিল্ডার ভেরাত্তিকেও না পাওয়ার সম্ভাবনা জেঁকে বসেছে পিএসজি শিবিরে। তিনিও নিজেকে ফিট করার জন্য লরাই করে যাচ্ছেন।

Advertisement

নেইমার সম্পর্কে কোচ আরও বলেন, ‘আমাদের অন্তত এক সপ্তাহ অপেক্ষা করা উচিত। তার সেবা শুশ্রূষা করাটা সবার আগে জরুরি। তাবে গোপন করবো না কিছু, তার ম্যান ইউর বিপক্ষে ফেরাটা প্রায় অসম্ভব।’

আরআর/বিএ