বিনোদন

‘সা রে গা মা পা’র বিজয় মুকুট পরলেন ইশিতা

সা রে গা মা পা ২০১৮ আসরে বিজয় মুকুট পরলেন ইশিতা বিশ্বকর্মা। ১৬ বছরের ইশিতা হারিয়েছেন সাহিল সোলাঙ্কি, তন্ময় চতুর্বেদী, ঐশ্বরিয়া পণ্ডিত, সনু গিল ও আসলাম আবুল মজিদকে। ট্রফির সাথে পুরস্কার হিসেবে ইশিতা ৫ লাখ রুপি ও একটি নতুন গাড়িও পেয়েছেন। প্রথম রানার আপ হয়েছেন তন্ময় এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন সনু।

Advertisement

সা রে গা মা পা ২০১৮ আসরে আসা সব তারকার থেকেই প্রশংসা কুড়িয়েছেন ইশিতা। শাহরুখ খান ইশিতার কণ্ঠে ‘রাবনে বানা দি জোড়ি’ গানটি শুনে মুগ্ধ হয়ে প্রশংসা করেছিলেন। সেই সঙ্গে তার ক্যারিয়ারের জন্য শুভকামনা জানিয়েছিলেন। সারা আলি খানকেও মুগ্ধ করেছেন ইশিতা। সারা তার মা অমৃতা সিংকে ফোন দিয়ে ইশিতার গান শুনিয়েছেন।

ভারতের জি টিভির অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো সা রে গা মা পা ২০১৮ আসরের সবচাইতে কনিষ্ঠ সদস্য ছিলেন ইশিতা। কিন্তু তারপরেও তিনি আসর মাতিয়ে রেখেছিলেন। মধ্য প্রদেশের মেয়ে ইশিতা গান-পাগল পরিবার থেকে এসেছেন। তিনি সা রে গা মা পা লিটিল চ্যাম্পস সিজন ৬ এর একজন প্রতিযোগী ছিলেন।

মজার বিষয় হলো সা রে গা মা পা ২০১৮ আসরে ইশিতার মাও অংশ নিয়েছিলেন। কিন্তু প্রতিযোগিতায় টিকে থাকতে পারেননি তিনি। তাকে কী, মায়ের মুখ ঠিকই উজ্জ্বল করেছেন ইশিতা।

Advertisement

এমএবি/এলএ/এমকেএইচ