প্রবাস

মালয়েশিয়ায় আঞ্জুমানে তালিমুল কুরআনের কমিটি গঠন

মালয়েশিয়ায় আঞ্জুমানে তালিমুল কুরআন-এর কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে ২৬ জানুয়ারি বিকেলে কুয়ালালামপুর কোতারায়া রাজধানী হোটেলে আঞ্জুমানে তালিমুল কুরআন বাংলাদেশ মালয়েশিয়া শাখার এক ফুযালা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Advertisement

মাওলানা ক্বারী হাবীবুর রহমানের সভাপতিত্বে ও মাওলানা ক্বারী শাহ নূরুল আমীন আলেক-এর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা ক্বারী ইমদাদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মো. আব্দুর রব।

সভায় মাওলানা ক্বারী হাবীবুর রহমানকে আহ্বায়ক, মাওলানা ক্বারী মাহমুদ হাসান জাকারিয়াকে যুগ্ম আহ্বায়ক, মাওলানা ক্বারী নূরুল আমীনকে সদস্যসচিব ও হাফিজ ক্বারী খালেদ আহমদকে অর্থসচিব করে ৭ সদস্য বিশিষ্ট মালয়েশিয়া শাখা আহ্বায়ক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক। শাখার উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয় মালয়েশিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের গবেষণা সহকারী ড. মাওলানা শহীদুল ইসলাম ফারুকী, মো. আব্দুর রব, ডা. জিয়া উদ্দিন, আব্দুর রহমান, হিরা মিয়া।

সমাবেশে প্রধান অতিথি আঞ্জুমানের বর্তমান কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা উপস্থাপন করলে উপস্থিত সুধীমন্ডলী সার্বিক কাজে সন্তোষ এবং সাধ্যানুযায়ী সহযোগিতার আশ্বাস প্রদান করেন। সভা শেষে মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

Advertisement

এমআরএম/এমএস