অর্থনীতি

উইনারের পণ্য দুটি কিনলে একটি ফ্রি

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আকর্ষণীয় ডিজাইনের শার্ট, প্যান্ট, জিন্স, মেয়েদের টপস, প্লাজোসহ নানা পণ্য নিয়ে এসেছে দেশীয় ব্র্যান্ড উইনার। মেলা উপলক্ষে উইনার দিচ্ছে বিভিন্ন অফার। বক্স শার্ট, আন্ডারওয়ারসহ বেশকিছু পণ্য দুটি কিনলে একটি ফ্রি পাওয়া যাচ্ছে। এ ছাড়া প্রতিটি পণ্যে রয়েছে সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত নগদ মূল্যছাড়।

Advertisement

রাজধানীর শেরে বাংলানগরে মেলার ১৩ নম্বর প্যাভিলিয়নে উইনারের এসব পণ্য পাওয়া যাচ্ছে।

অফার সম্পর্কে প্রতিষ্ঠানটির প্যাভিলিয়ন ইনচার্জ আতিকুর রহমান জাগো নিউজকে বলেন, উইনার দেশীয় ব্র্যান্ড; প্রতিষ্ঠানটি মানসম্পন্ন রফতানিযোগ্য আকর্ষণীয় ডিজাইনের ফ্যাশেনেবল পোশাক তৈরি করছে। এখানে শার্ট, প্যান্ট, টি-শার্ট, আন্ডার ওয়ার, গেঞ্জি, মেয়েদের টপস, থ্রিপিসসহ বিভিন্ন রেডিমেট পণ্য রয়েছে। মেলা উপলক্ষে প্রতিটি পণ্যে সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে।

তিনি জানান, মেলায় সব ধরনের প্যান্ট বিক্রি হচ্ছে ৫০০ টাকায়। গেঞ্জি ১৫০ থেকে ২৮০ টাকায়। আন্ডারওয়ার ১৮০ টাকায়, আন্ডারওয়ার দুটি কিনলে একটি ফ্রি দেয়া হচ্ছে। ভিন্ন ভিন্ন ডিজাইনের কালার এবং স্টাইলের টি-শার্ট রয়েছে ১৯০ থেকে ৪৬০ টাকায়। মেলা উপলক্ষে টি-শার্টে ১৫ থেকে ৩০ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। এ ছাড়া ২৮০ থেকে ৬০০ টাকার বক্স শার্ট দুটি কিনলে একটি ফ্রি দেয়া হচ্ছে।

Advertisement

মেয়েদের টপস বিক্রি হচ্ছে ৩৬০ থেকে ৮৭০ টাকায়। বাচ্চাদের পোশাক পাওয়া যাচ্ছে ২০০ থেকে হাজার টাকায়। সব ধরনের পণ্যে সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে।

আতিকুর রহমান বলেন, উইনার ব্র্যান্ডের পণ্যের গুণগত মান ভালো। এ ছাড়া দামও হাতের নাগালে থাকায় ক্রেতাদের আগ্রহ একটু বেশি। উইনার দেশের স্বনামধন্য শিল্প পরিবার প্রাণ-আরএফএল গ্রুপের একটি প্রতিষ্ঠান।

তিনি বলেন, পণ্যের প্রচারই মেলায় অংশগ্রহণের মূল্য উদ্দেশ্য। তবে মেলায় শুরু থেকেই বিক্রিও ভালো হচ্ছে। শেষ সময়ে বিক্রি আরও বেড়ে যাবে বলে আশা করছি।

মেলায় উইনারের টি-শার্ট ও নারীদের পোশাকের চাহিদা বেশি বলে জানান তিনি।

Advertisement

এ ছাড়া উইনারের প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে ‘স্টে সেফ’ ব্র্যান্ডের স্যানিটারি ন্যাপকিন ও ‘কিডস্টার’ ব্র্যান্ডের বেবি ডায়াপার। এ দুটি পণ্যের একটি কিনলে একটি ফ্রি দেয়া হচ্ছে।

মেলায় আসা আনাউল্লাহ নামের এক ক্রেতা বলেন, উইনার ব্র্যান্ডের পণ্য আগে ব্যবহার করিনি। দেখে ভালোই লাগছে। দুটি আন্ডারওয়ার কিনলাম, একটি ফ্রি দিয়েছে। সঙ্গে বিকাশে মূল্য পরিশোধ করায় ১৫ শতাংশ মূল্যছাড় পেয়েছি। তার মানে একটির দাম পড়েছে ১০২ টাকা। ভালোই, এখন ব্যবহার করে দেখি- মান কেমন।

এসআই/জেডএ/জেআইএম