দেশজুড়ে

লরি-ট্রাক-হিউম্যান হলারের ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে মালবাহী লরি-ট্রাক ও যাত্রীবাহী হিউম্যান হলারের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারী-শিশুসহ ১০ জন আহত হয়েছেন।

Advertisement

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মহাসড়কের কুমিরা এলাকার ইলিয়াস পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন সীতাকুণ্ড থেকে নগর রুটে চলাচলকারী সেইফলাইন পরিবহনের যাত্রী মো. জসিম (৩৫), আয়েশা আক্তার (২৫), সুমিতা দাশ (৪০), আব্দুর রাজ্জাক (৫০), বোরহান উদ্দীন (৪০), সালেহা বেগম (৪০) জাহিদ হোসেন (২৫), সুমাইয়া আক্তার (২০), জাহিদা বেগম (৪৫), সাজ্জাদ হোসেন (৭)।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের অফিসার ইনচার্জ ওয়াসি আজাদ জাগো নিউজকে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরায় একটি মালবাহী লরি চট্টগ্রাম শহরমুখী সেইফলাইন সার্ভিসের একটি যাত্রীবাহী হিউম্যান হলারকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় হিউম্যান হলারের সামনেই আরো একটি ট্রাক ছিল। হিউম্যান হলারটি এসময় নিয়ন্ত্রণ হারিয়ে সামনের ট্রাকের সঙ্গে ধাক্কা দেয়। এতে মাঝখানে থাকা সেইফলাইন সার্ভিসের হিউম্যান হলারটির যাত্রীরা আহত হয়।

Advertisement

খবর পেয়ে সীতাকুণ্ড থানা পুলিশ ও কুমিরা ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। আহত যাত্রীদের উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান ওয়াসি আজাদ।

এসআর/এমকেএইচ