বিনোদন

শাশুড়িকে সঙ্গে নিয়ে মন্দিরে পূজা দিলেন পাওলি

এক বছরের বেশি হয়ে গেল বিয়ে করেছেন মনের মানুষ খ্যাত কলকাতার বাঙালি নায়িকা পাওলি দাম। ব্যক্তিগত জীবন এবং ক্যারিয়ার দু’টোই ব্যালেন্স করে চলছেন নায়িকা। ঘর সামলানো আর পেশার পাশাপাশি মাঝেমধ্যে সময় বের করে নেন পাওলি। তাইতো এবার শাশুড়ির সঙ্গে তাকে দেখা গেল মন্দিরে পূজা দিতে। শ্বশুরবাড়ির সকলের সঙ্গেই তার সম্পর্ক খুবই ভালো বলে জানে সকলে।

Advertisement

পাওলির শ্বশুরবাড়ি গুয়াহাটিতে। তার স্বামী অর্জুন পেশায় ব্যবসায়ী। সম্প্রতি গুয়াহাটি থেকে কামাক্ষ্যা মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন পাওলি।

সোশ্যাল মিডিয়ায় কামাক্ষ্যা মন্দিরের সিঁড়িতে শাশুড়ির সঙ্গে বসে একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। তিনি লিখেছেন, ‘জীবনের ধাপ। মা কামাক্ষ্যার আশীর্বাদ নিলাম। আধ্যাত্মিক এক মুহূর্তে সঙ্গী শাশুড়ি মা।’

মনোজ মিশিগান পরিচালিত পাওলি অভিনীত ‘তৃতীয় অধ্যায়’ রয়েছে মুক্তির অপেক্ষায়। ‘বেডরুম’-এর পর ফের এই ছবিতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সব কিছু ঠিক থাকলে আগামী মাসেই মুক্তি পাবে এই ছবি।

Advertisement

      View this post on Instagram

Steps of life Seeking the divine blessings of Ma #Kamakhya. A moment of spiritual togetherness with mom in law. : #morningstory #stepsoflife #kamakhya #assam #northeast

A post shared by Paoli Dam (@paoli_dam) on Jan 18, 2019 at 7:17pm PST

এসআর/জেআইএম

Advertisement