খেলাধুলা

টস হেরে ব্যাট করছে সিলেট সিক্সার্স

মাঝে একদিন ব্যবধান গেলো। একদিনের ব্যবধানে আবারও মুখোমুখি সিলেট সিক্সার্স এবং রংপুর রাইডার্স। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে স্বাগতিক সিলেট টস হেরে ব্যাট করতে নেমেছে মাশরাফি বিন মর্তুজার দল রংপুর রাইডার্সের বিপক্ষে।

Advertisement

অধিনায়ক ডেভিড ওয়ার্নারের এটাই বিপিএলে সম্ভবত শেষ ম্যাচ। কনুইয়ের চোট নিয়েও দুই ম্যাচ খেলে ফেলেছেন তিনি। রংপুরের বিপক্ষেই বুধবার খেলতে গিয়ে ব্যাথা পেয়েছিলেন ওয়ার্নার। যে কারণে দ্রুতই তার দেশে ফিরে যাওয়ার কথা। তবে শেষ পর্যন্ত তিনি সিদ্ধান্ত নেন, সিলেট পর্ব শেষ করেই তবে দেশে ফিরবেন তিনি।

হাতের ফোলা নিয়েও শুক্রবার ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন ওয়ার্নার। ৪৩ বলে খেলেছিলেন ৬৩ রানের দুর্দান্ত এক ইনিংস। ৮টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মারও মেরেছিলেন তিনি।

আজ টানা তৃতীয় ম্যাচ খেলতে নেমেছেন ওয়ার্নার এবং তার দল সিলেট সিক্সার্স। মাশরাফির সঙ্গে টস করতে নেমে হারতে হয়েছিল ওয়ার্নারকে। তবুও প্রথমে ব্যাট করার আমন্ত্রণ পান তিনি।

Advertisement

আগের দুই ম্যাচের মতই এই ম্যাচে সিলেটের ইনিংস ওপেন করতে নেমেছেন লিটন দাস আর সাব্বির রহমান। তবে ৮ বলে ১১ রান করে লিটন দাস আউট হয়ে গেলেও মারমুখি হয়ে খেলার চেষ্টা করছেন সাব্বির রহমান এবং আফিফ হোসেন।

এ রিপোর্ট লেখার সময় সিলেটের রান ৪ ওভারে ১ উইকেট হারিয়ে ৩৮। ৮ রান নিয়ে সাব্বির এবং ১৮ রান নিয়ে ব্যাট করছেন আফিফ হোসেন ধ্রুব।

আইএইচএস/এমকেএইচ

Advertisement