খেলাধুলা

ফেরা না ফেরা নিয়ে আজ বিকেলেই মুখ খুলবেন ওয়ার্নার?

স্বদেশি স্টিভেন স্মিথ চলে গেছেন ইনজুরি নিয়ে। ডেভিড ওয়ার্নারও ইনজুরির কারণেই ফিরে যাচ্ছেন অস্ট্রেলিয়ায়? বৃহস্পতিবার সকাল থেকেই সিলেটে জোর গুঞ্জন, সিলেট সিক্সার্সের সিইও-মিডিয়া ম্যানেজারের কাছে মিডিয়া হাউসগুলোর একের পর এক ফোন- কি খবর ওয়ার্নারের? তিনি নাকি ফিরে যাচ্ছেন? কবে কখন?

Advertisement

সিলেট সিক্সার্স টিম ম্যানেজম্যান্ট সরাসরি কিছু জানানোর আগেই ক্রিকেট অস্ট্রেলিয়া ডেভিড ওয়ার্নারের সর্বশেষ অবস্থা জানিয়ে দিয়েছে। এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার দেয়া তথ্যের উপর ভিত্তি করে জাগো নিউজে ওয়ার্নারের ফিরে যাওয়া নিয়ে একটি প্রতিবেদনও প্রকাশ হয়েছে। কাজেই জাগো নিউজের পাঠকরা ইতিমধ্যেই জেনে গেছেন, সিলেট সিক্সার্সের অস্ট্রেলিয়ান ক্রিকেটার ওয়ার্নার ফিরে যাচ্ছেন স্বদেশে।

যদিও ক্রিকেট অস্ট্রেলিয়ার বরাত দিয়ে জানানো হয়েছে, সিলেট সিক্সার্সের হয়ে আরও দুটি ম্যাচ খেলবেন ওয়ার্নার। সত্যি কি তাই? নাকি আজ কালের মধ্যেই ফিরে যাচ্ছেন অস্ট্রেলিয়ান ওপেনার? তা নিয়েই ধুম্রজাল। সে ধুম্রজাল ছিন্ন করতেই জাগো নিউজের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল, সিলেট সিক্সার্স টিম ম্যানেজম্যান্টের সাথে।

আজ দুপুরে জাগো নিউজের সাথে মুঠোফোন আলাপে ওয়ার্নার ইস্যুতে কথা বলেন সিলেট সিক্সার্সের মিডিয়া ম্যানেজার তামজিদ উল ইসলাম কানন। তিনি জানান, ওয়ার্নার এখনও আমাদের সাথেই আছেন এবং আমি যতটুকু জানি সিলেটপর্বে তিনি আমাদের সাথেই থাকবেন। সিলেটে আমাদের যে আরও দুটি ম্যাচ আছে তাতে অংশ নেবেন। তারপর তার দেশে ফিরে যাবার কথা রয়েছে। দেশে ফিরে ব্যক্তিগত চিকিৎসক এবং অজি টিম ফিজিশিয়ানের সঙ্গে কথা বলবেন। তারপর অবস্থা বুঝে ব্যবস্থা।

Advertisement

সিলেট সিক্সার্স মিডিয়া ম্যানেজার জানান, ওয়ার্নারের চোটটা কনুইতে। এবং একটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে, কনুইতে সমস্যা নিয়েই বিপিএল খেলতে বাংলাদেশে এসেছিলেন ওয়ার্নার। এখন ব্যথা বেড়ে যাওয়ায় দেশে ফেরত যাওয়া। যেহেতু সামনে বিশ্বকাপ। আগামী মার্চে তার শাস্তির মেয়াদও শেষ হয়ে যাচ্ছে। তাই বোঝাই যাচ্ছে, আগেভাগে ইনজুরির প্রতিরোধমূলক ব্যবস্থা নিতেই বিপিএলের মাঝপথে চলে যাওয়া।

এ যাওয়াই কি শেষ? আর কি ফিরে আসবেন ওয়ার্নার? সে প্রশ্ন করা হলে সিলেট সিক্সার্স মিডিয়া ম্যানেজার তামজিদ উল ইসলাম কানন জানান, আজ বিকেল সাড়ে পাঁচটায় আমরা একটি প্রেস মিটের আয়োজন করেছি। সেখানেই ডেভিড ওয়ার্নারের বিষয়টি বিস্তারিতভাবে মিডিয়ার সামনে তুলে ধরা হবে। হয়তো ওয়ার্নারও সশরীরে উপস্থিত থাকবেন সেখানে। তিনি তার অবস্থান ব্যাখ্যা করবেন।

কাজেই ওয়ার্নার দেশে গিয়ে আবার ফেরত আসবেন কি না, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না-এটুকু বলে থেমেছেন সিলেট সিক্সার্স মিডিয়া ম্যানেজার। ভেতরের খবর, যদি তার কনুইয়ের ইনজুরি খুব গুরুতর না হয়, তবে ফেরার সুযোগ ও সম্ভাবনা আছে।

এআরবি/এমএমআর/পিআর

Advertisement