প্রবাস

মালয়েশিয়ায় সিলেট ডায়নামিক ফেডারেশনের নতুন কমিটি

মালয়েশিয়ায় সিলেট ডায়নামিক ফেডারেশনের নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৫ জানুয়ারি) মালয়েশিয়া সময় রাত সাড়ে ১০টায় উৎসবমুখর পরিবেশে মালয়েশিয়ায় বসবাসরত বিপুলসংখ্যক সিলেটিদের উপস্থিতিতে এ নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে সর্বোচ্চসংখক ভোটে সংগঠনের সভাপতি সৈয়দ এনামুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন এনামুল হক।

Advertisement

তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনের পরিচালনায় ও নির্বাচন বাস্তবায়ন কমিটির তত্ত্বাবধানে সদস্যরা ভোট দেন সুষ্ঠুভাবে। এতে প্রধান অতিতি ছিলেন ব্যবসায়ী ফয়েজ আহমেদ, প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সিলেট ডায়নামিক ফেডারেশনের উপদেষ্টা কুতুব উদ্দিন, নির্বাহী কমিশনার ও উপদেষ্টা আতিকুর রাহমান বেলাল, নির্বাচন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মো. এনামুল হক।

প্রধান অতিথি ফয়েজ আহমেদ সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ায় নির্বাচন কমিশন ও সদ্যবিদায়ী কমিটিকে ধন্যবাদ জানান। সঙ্গে সঙ্গে তিনি নবনির্বাচিত কমিটিকে স্বাগত ও অভিনন্দন জানিয়ে তাদের কাছে কমিউনিটির উন্নয়নে নতুন নতুন কর্মসূচি হাতে নেয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। তরুণ প্রজন্মকে সামাজিক কাজে অংশগ্রহণের সুযোগ দেয়ারও আহ্বান জানান তিনি।

সিলেট ডায়নামিক ফেডারেশনের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার কুতুব উদ্দিন সদ্যবিদায়ী কমিটি এবং কমিউনিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। সেইসঙ্গে নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান।

Advertisement

তিনি বলেন, মালয়েশিয়ায় কর্মরত বৃহওর সিলেটের প্রবাসীদের সবক্ষেত্রে আমাদের সহযোগিতা করতে হবে। ডায়নামিক ফেডারেশনের সদস্যবৃন্দ এ ব্যাপারে সচেতন থাকবেন বলে আমার বিশ্বাস।

সিলেট ডায়নামিক ফেডারেশনের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার অতিকুর রহমান বলেন, প্রবাসীদের কল্যাণে নবনির্বাচিতদের দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে।

তিনি সদ্যবিদায়ী কমিটিকে ধন্যবাদ জানান এবং নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান।

নবনির্বাচিত কমিটির সভাপতি সৈয়দ এনামুল ইসলাম ও সাধারণ সম্পাদক এনামুল হক বলেন, সিলেট প্রবাসীদের সর্ববৃহৎ এ সংগঠনের মাধ্যমে আমরা আমাদের কমিউনিটির ইমেজকে আরও উজ্জ্বল করব।

Advertisement

জেডএ/জেআইএম