আন্তর্জাতিক

ইরানে বিমান বিধ্বস্ত

ইরানে একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। বোয়িং ৭০৭ বিমানটি বিধ্বস্ত হওয়ার সময় এতে ১০ জন আরোহী ছিল। খারাপ আবহাওয়ার কারণেই বিমানটি বিধ্বস্ত হয়েছে বলে স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

Advertisement

তেহরানের পশ্চিমাঞ্চলীয় কারাজ বিমানবন্দরে বিমানটি বিধ্বস্ত হয়। সামাজিক মাধ্যমে প্রকাশিত বিধ্বস্ত বিমান থেকে ধোঁয়া ছড়িয়ে পড়তে দেখা গেছে।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, রাজধানী তেহরানের কাছে কারাজ বিমানবন্দরে বিমানটি অবতরণের চেষ্টা করে কিন্তু তার আগেই এটি নিয়ন্ত্রণ হারিয়ে বিধ্বস্ত হয়।

বিমানটি কিরজিস্তানের বিসকেক থেকে যাত্রা করেছিল। এটি বিমানবন্দরের রানওয়েতে নামার চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে এটি বিমানবন্দরের পরিবেষ্টনীতে বিধ্বস্ত হয়।

Advertisement

ইরানের জরুরি বিভাগ জানিয়েছে, তেহরান প্রদেশের ছোট শহর সাফাদাস্তের কাছে আবাসিক এলাকায় বিমানটি বিধ্বস্ত হয়েছে। কিরগিজ এয়ারলাইনের ৭০৭ বিমানটি ভেঙে টুকরো হয়ে গেছে এবং এতে আগুন ধরে যায়।

স্থানীয় কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে একটি হেলিকপ্টার এবং একটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পাঠিয়েছে। তাৎক্ষণিকভাবে কোন হতাহতের খবর জানানো হয়নি।

رئیس سازمان امداد و نجات: هلی‌کوپتر و تیم‌ها الان به محل حادثه بین فرودگاه پیام و فتح رسیده‌اند. و تاکنون اعلام شده که این هواپیما ۱۰ نفر سرنشین داشته است. pic.twitter.com/ce1VxdRMQ5

— خبرگزاری فارس (@FarsNews_Agency) January 14, 2019

টিটিএন/পিআর/জেআইএম

Advertisement