প্রবাস

সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় : মালয়েশিয়া আ.লীগের শুভেচ্ছা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নিরঙ্কুশ বিজয় অর্জন করায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মালয়েশিয়া আওয়ামী পরিবার ও আহ্বায়ক কমিটি। গত বুধবার (২ জানুয়ারি) তারা মালয়েশিয়ায় বাংলাদেশের হাইকমিশনার মহ.শহীদুল ইসলামের সঙ্গে সাক্ষাত করে এই শুভেচ্ছা জানান।

Advertisement

এ সময় তারা দূতাবাসের পাশাপাশি প্রবাসীদের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেন। সেই সঙ্গে প্রবাসে সরকার, দেশ ও জাতির সুনাম বৃদ্ধির লক্ষ্যে কাজ করবেন বলেও জানান।

শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামী পরিবার পক্ষ থেকে অভিভাবক বিহীন একজনকে বাংলাদেশে ফেরার জন্য বিমান টিকেট দেয়া হয়। এজন্য দূতাবাসের কর্মকর্তারা তাদের সাধুবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন- মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি দাতু আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, শ্রমিক লীগের সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির, আনোয়র হোসেন ডাবলু, আক্তার হোসেন, কেএম রছি প্রমুখ।

Advertisement

এদিকে জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ বিজয় অর্জন করায় হাইকমিশনার শহীদুল ইসলামকে শুভেচ্ছা জানিয়েছেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি। গত সোমবার (৩১ ডিসেম্বর) সংগঠনের যুগ্ম-আহ্বায়ক রাশেদ বাদলের নেতৃত্বে একটি প্রতিনিধি দল বাংলাদেশ মিশনে তার সঙ্গে সাক্ষাৎ করে এই শুভেচ্ছা জানান।

এ সময় ডেপুটি হাইকমিশনার ওয়াহিদা আহমেদ, শ্রম কাউন্সিলর মো. সায়েদুল ইসলাম, ফাস্ট সেক্রেটারি শ্রম মো. হেদায়েতুল ইসলাম মন্ডল, পাসপোর্ট ও ভিসা উইং প্রধান মো. মশিউর রহমান তালুকদার, প্রথম সচিব কনস্যুলার মো. মাসুদ হোসাইন, প্রথম সচিব তাহমিনা ইয়াছমিন ও শ্রম শাখার ২য় সচিব মো. ফরিদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

রাষ্ট্রদূত বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ নিরঙ্কুশ জয় পেয়েছে। আমি ধন্যবাদ জানাচ্ছি অংশগ্রহণকারী সব রাজনৈতিক দলের নেতাকর্মী ও নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে। যাদের সক্রিয় সহযোগিতায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন হয়েছে।

শুভেচ্ছা বিনিময়কালে আরও উপস্থিত ছিলেন- মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য শফিকুর রহমান চৌধুরী, হুমায়ুন কবির, হাবিবুর রহমান, হুমায়ুন কবির আমির, প্রদীপ কুমার বিশ্বাস, প্রকৌশলী মো. রাহাদউজ্জামান প্রমুখ।

Advertisement

এমএমজেড/এমএস