খেলাধুলা

চলে আসলেন আফ্রিদি-লুইস, স্মিথ আসছেন কাল

বিপিএল উপলক্ষে ঢাকায় যেন এখন সারা বিশ্বের বড় বড় তারকা ক্রিকেটারদের মিলনমেলায় পরিণত হয়েছে। শনিবার থেকে শুরু হচ্ছে বিপিএলের ৬ষ্ঠ আসর। এরই মধ্যে বিপিএল মাতাতে ঢাকায় চলে আসছেন ডেভিড ওয়ার্নার থেকে শুরু করে অনেক বড় বড় তারকা ক্রিকেটার।

Advertisement

এবারের বিপিএলে দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে অন্যতম সেরা এবং শক্তিশালী দল গঠন করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তামিম ইকবালের নেতৃত্বে এই দলটিতে খেলবেন শহিদ আফ্রিদি, শোয়েব মালিকের মতো পাকিস্তানি তারকারা।

বর্তমান সময়ের মারদাঙ্গা ক্যারিবীয় ব্যাটসম্যান এভিন লুইসও রয়েছেন এই দলে। সবচেয়ে বড় কথা, অস্ট্রেলিয়ান সাবেক অধিনায়ক এবং বল টেম্পারিং কেলেঙ্কারির কারণে এক বছর নিষিদ্ধ স্টিভেন স্মিথও খেলবেন কুমিল্লার হয়ে।

বিদেশি তারকা ক্রিকেটারদের মধ্যে আজ রাতেই ঢাকায় এসে পৌঁছে গেছেন পাকিস্তানের বুমবুম খ্যাত আফ্রিদি। তার সঙ্গে কুমিল্লা শিবিরে এসে যোগ দিয়েছেন ক্যারিবীয় ওপেনার এভিন লুইসও। কুমিল্লা ভিক্টোরিয়ান্স সূত্র জানিয়েছে এ খবর।

Advertisement

আজ রাতেই ঢাকায় এসে পৌঁছাচ্ছেন আরেক পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। কুমিল্লা ভিক্টোরিয়ান্স সূত্রটি জানিয়েছে, রাত সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যে ঢাকায় এসে পৌঁছাবেন শোয়েব মালিক।

অস্ট্রেলীয় ক্রিকেটার স্টিভেন স্মিথ এসে পৌঁছাবেন শুক্রবার সন্ধ্যায়। অস্ট্রেলিয়া থেকে ইতোমধ্যেই রওয়ানা হয়ে গেছেন তিনি। কুমিল্লা ভিক্টোরিয়ান্স সূত্রটি জানিয়েছে, শুক্রবার সন্ধ্যা নাগাদ স্মিথ এসে ঢাকায় পৌঁছানোর কথা।

এআরবি/আইএইচএস/বিএ

Advertisement