রাজনীতি

‘বিকল্পধারা সব সময় শেখ হাসিনার পাশে থাকবে’

বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী একাদশ সংসদ নির্বাচনে পরপর তৃতীয়বারের মতো মহাবিজয়ের রেকর্ড সৃষ্টির জন্য প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মহাজোট নেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।

Advertisement

বিকল্পধারার নবনির্বাচিত সংসদ সদস্য এবং দলের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান ও প্রেসিডিয়াম সদস্য মাহী বদরুদ্দোজা চৌধুরীকেও অভিনন্দন জানান তিনি।

বৃহস্পতিবার বি. চৌধুরীর বারিধারার বাসভবন মায়া-বি’তে আয়োজিত বিকল্পধারার বিশেষ যৌথ সভায় এ অভিনন্দন জানানো হয়।

বি. চৌধুরী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থীরা শেখ হাসিনার নেতৃত্বে বিপুল বিজয় অর্জন করেছেন। এ কৃতিত্ব শেখ হাসিনার। তিনি পরপর তৃতীয়বারের মতো একটি মহাবিজয়ের রেকর্ড সৃষ্টি করেছেন।

Advertisement

তিনি আরও বলেন, বিকল্পধারা বাংলাদেশ আশা করে, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের বিস্ময়কর ধারা বাংলাদেশকে পৃথিবীর অগ্রগামী দেশগুলোর কাতারে দ্রুত এগিয়ে নিয়ে যাবে। উন্নয়নের পাশাপাশি সুশাসন এবং জনগণের অধিকার প্রতিষ্ঠায় শেখ হাসিনার অব্যাহত অবদান তাকে স্মরণীয় ব্যক্তিত্বে পরিণত করবে। এই লক্ষ্য অর্জনে বিকল্পধারা বাংলাদেশ সব সময় শেখ হাসিনার পাশে থাকবে বলে বি. চৌধুরী উল্লেখ করেন।

বি. চৌধুরী আগামী উপজেলা নির্বাচনে অংশগ্রহণে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণের জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

এছাড়া সভায় বিকল্পধারার ইশতেহারে ঘোষিত প্রাদেশিক সরকার ব্যবস্থা এবং দ্বি-কক্ষবিশিষ্ট আইন সভার প্রস্তাবসহ অন্যান্য প্রস্তাব বাস্তবায়নে দেশব্যাপী প্রচারণা এবং বিকল্পধারার সাংগঠনিক তৎপরতা জোরদার করার জন্য সভা-সমাবেশ অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে বিকল্পধারার নব নির্বাচিত সংসদ সদস্য মেজর আবদুল মান্নান ও মাহী বি. বদরুদ্দোজা চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান দলের নেতা-কর্মীরা।

Advertisement

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী, শমসের মবিন চৌধুরী, যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য মজহারুল হক শাহ চৌধুরী, আবদুর রউফ মান্নান, ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আনোয়ারা বেগম, মাহবুব আলী, শ্রমজীবীধারার সভাপতি আইনুল হক, মুনিরুল ইসলাম, ওবায়েদুর রহমান মৃধা, শ্রিপা রহিম, যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, বিএম নিজাম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান ঝান্টু, মহিলা নেত্রী জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

এএস/জেএইচ/এমকেএইচ