বিনোদন

এবার জেরিকে নিয়ে হাবিবের ‘আনমনা মন’

প্রকাশ হলো জনপ্রিয় কণ্ঠশিল্পী হাবিবের নতুন গান ‘আনমনা মন’। বছরের প্রথম দিন নিজের ই্উটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে হাবিব ওয়াহিদের নতুন গানটি। যেখানে পর্যটকের চরিত্রে অভিনয় করেছেন হাবিব আর রাঙ্গামাটির স্থানীয় তরুণীর চরিত্রে দেখা গেছে উপস্থাপক জেরিকে। মামুন মুজিবের লেখা এ গানের সুর ও সংগীত করেছেন হাবিব নিজেই। ভিডিওটি পরিচালনা করেছেন তারেক নিশক আজিজ।

Advertisement

হাবিবের গানের মডেল হয়ে জনপ্রিয়তা পেয়েছেন অনেকেই। এবার জেরির পালা। কাকতালীয় ভাবেই এই গানের ভিডিওতে যুক্ত হওয়া জেরির। হাবিব বলেন, ‘ জেরির সঙ্গে তেমন পরিচয় ছিল না, আমি রাঙ্গামাটি গিয়েছিলাম শো’তে। সঙ্গে ছিলেন নির্মাতা তারেক নিশক। শো শেষ করে, ইচ্ছে হলো গানটির ভিডিও করি। আমরা একটা স্টোরি বানালাম। কাকে নেওয়া যায় মডেল হিবেবে চিন্তা করছি। পরিবারের সঙ্গে রাঙামাটি বেড়াতে গিয়েছিলেন জেরি। ওকে বলতে ও রাজি হলো। ব্যাস, শুটিং করে ফেলি গানটি।’

জেরি বলেন, ‘সারপ্রাইজের মতো হয়ে গেল কাজটি। হাবিব ভাইয়ের গানের ভক্ত আমি। হঠাৎ তার গানের মডেল হয়ে যাবো ভাবিনি। বেশ ভালোই লাগছে। গানটির ভিডিও দেখে অনেকেই প্রশংসা করছেন।’ নুসরাত জাহান জেরি জানান, এটিএন বাংলার ‘সিনে মিউজিক’ অনুষ্ঠানটি তিনি নিয়মিত উপস্থাপনা করছিলেন। মাঝে কিছুদিন বন্ধ থাকার পর শিগগিরই আবার শুরু হচ্ছে সিনেমার গান বিষয়ক এই অনুষ্ঠানটি।

এমএবি/এলএ/আরআইপি

Advertisement