বিনোদন

ভোটের পরিবেশ খুবই সুন্দর : সাদেক বাচ্চু

‘খুবই সুন্দর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে’ জাগো নিউজের কাছে এমন অভিমত ব্যক্ত করেছেন অভিনেতা সাদেক বাচ্চু।

Advertisement

ঢাকা-৮ আসনের এই ভোটার রোববার সকালে ভোট দিতে এসে এ অভিমত ব্যক্ত করেন। রাজধানীর মতিঝিলে অবস্থিত পোস্ট অফিস ভোটকেন্দ্রে ভোট দেন তিনি।

সাদেক বাচ্চু বলেন, আমি যেদিন ভোট দেয়ার অধিকারপ্রাপ্ত হয়েছি, সেদিন থেকেই এই কেন্দ্রে ভোট দিচ্ছি। এখানে ভোটের পরিবেশ খুবই সুন্দর। প্রিসাইডিং অফিসারকে আমি সে কথাই বলছিলাম, আপনি খুবই ভাগ্যবান, নির্ঝঞ্ঝাট একটি পরিবেশে আপনার কেন্দ্রে ভোট হচ্ছে।

তিনি বলেন, আমাদের এখানে ভোটের সময় কখনোই খারাপ পরিবেশ ছিল না। এই কলোনি এলাকা ১৯৪৭ সালের পর তৈরি হয়েছিল। শিক্ষিত লোকেরাই এখানে বসবাস করেন। এখন শিক্ষা নিয়ে হয়তো প্রশ্ন আছে। সঠিক শিক্ষা মানুষের আছে কি না সেটা বিতর্কের বিষয়।

Advertisement

‘তবে পাকিস্তান আমল থেকেই শিক্ষিত লোকের বসবাস ছিল এখানে। শিক্ষার যে আদর্শনীতি তা এখানে ছিল। যে কারণে কখনোই সোহার্দ্যপূর্ণ পরিবেশ ছাড়া এখানে নির্বাচন হয়নি’- বললেন ঢাকার জনপ্রিয় অভিনেতা।

তিনি বলেন, এখন পরিবেশ খুবই ভালো। ভোটের পর পরিবেশ খারাপ হবে আমরা এমন চিন্তা করতেই পারি না। কারণ সকাল দেখলেই সব বোঝা যায়। তবে একটা কালচার আমাদের দেশে আছে, আমি হেরে গেলে বলবো ভোট ভালো হয়নি।

তিনি আরও বলেন, এই কেন্দ্রে যারা সংসদ সদস্য নির্বাচনের প্রার্থী হয়েছেন তাদের প্রত্যেককে শুভেচ্ছা জানাই, যে তারা এখানে প্রার্থী হয়েছেন এবং এমন একটি শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হচ্ছে। যদি বিশ্বের কাছে বার্তা দেয়া যায় আমরা ভালো সুন্দর একটি পরিবেশে নির্বাচন করতে পেরেছি, তাহলে সেটা দেশের জন্য মঙ্গলজনক।

এমএএস/বিএ/এমকেএইচ

Advertisement