দেশজুড়ে

মেহেন্দিগঞ্জে মহাজোট ও ঐক্যফ্রন্টের প্রার্থীর বৈঠক নিয়ে গুঞ্জন

একাদশ জাতীয় সংসদের আর মাত্র দুদিন বাকি। এরই মধ্যে বরিশাল-৪ আসনের (হিজলা-মেহেন্দীগঞ্জ) দুই প্রধান প্রতিদ্বন্দ্বী মহাজোট প্রার্থী পংকজ নাথ ও ঐক্যফ্রন্টের (ধানের শীষ) প্রতীকের প্রার্থী নুরুর রহমান জাহাঙ্গীরের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।

Advertisement

দুই প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বৈঠক নিয়ে নির্বাচনী এলাকায় নানা গুঞ্জন চলছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নানা মন্তব্য করা হচ্ছে।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৮ ডিসেম্বর) বিকেলে মেহেন্দিগঞ্জের উলানিয়া চৌধুরী বাড়ি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মিল্টন চৌধুরীর বাড়িতে বৈঠক করেন মহাজোট প্রার্থী পংকজ নাথ ও ঐক্যফ্রন্ট প্রার্থী নুরুর রহমান জাহাঙ্গীর। এ সময় উপস্থিত ছিলেন হিজলা উপজেলা চেয়ারম্যান সুলতান মাহামুদ টিপু, মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুনসুর আহম্মেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান মাহেব হোসেন সরদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ কামাল উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, সহ-সভাপতি সুভাষ চন্দ্র সরকার, শহীদ শাহ, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম জামাল মোল্লা প্রমুখ।

বৈঠকে কী আলোচনা হয়েছে এ বিষয়ে জাগো নিউজের পক্ষ থেকে যোগাযোগ করা হলে দুই প্রার্থী কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে ওই বৈঠকের ছবি তুলে অনেকেই ফেসবুকে পোস্ট করেন। সেখানে নানা ধরনের মন্তব্য করেছেন আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা।

Advertisement

কয়েকজন মন্তব্য করেছেন, যারা বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়েছে তাদের ৩০ তারিখ দূরে রাখুন!!! সুবিধা দিন ভালোবাসা দিন শুধু একদিন দূরে রাখুন নেতা। আরেকজন মন্তব্য বরেছেন, খেলা হবে ৩০ তারিখ মাঠে আসো।

এর আগে দুপুরে মেহেন্দিগঞ্জের উলানিয়া বাজারে আসলে ঐক্যফ্রন্টের প্রার্থী নুরুর রহমান জাহাঙ্গীরকে শুভেচ্ছা জানান মহাজোট প্রার্থী পংকজ নাথ। এ সময় দুজন উপস্থিত স্থানীয় জনগণের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে উলানিয়া মুজাফ্ফর খান ডিগ্রি কলেজ মাঠে মরহুম মোজাম্মেল হক খানের জানাজা নামাজে অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত, গত ১৯ ডিসেম্বর বরিশাল-৪ আসনে নাগরিক ঐক্যের ধানের শীষের প্রার্থী নুরুর রহমান জাহাঙ্গীরের ওপর হামলা চালিয়ে পা ভেঙে দেয় দুর্বৃত্তরা। হামলাকারীরা আওয়ামী লীগ প্রার্থী পংকজ দেবনাথের কর্মী-সমর্থক বলে অভিযোগ করেছেন ঐক্যফ্রন্টের প্রার্থী নুরুর রহমান জাহাঙ্গীর। বেশ কিছুদিন তিনি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিও ছিলেন।

সাইফ আমীন/এসআর

Advertisement