বিনোদন

জন্মদিনের রাতে বান্ধবীর সঙ্গে নাচে মাতাল সালমান

বলিউডের এলিজিবল ব্যাচেলর সালমান খান ৫২ পেরিয়ে ৫৩-তে পা রাখলেন। আজ ২৭ ডিসেম্বর এই বলিউড সুপারস্টারের জন্মদিন। এই উপলক্ষে বুধবার রাত ১২টা বাজতেই সালমান খানের প্যানভেল খামারবাড়িতে শুরু হয় জন্মদিনের উৎসব।

Advertisement

মুম্বাইয়ের শহরতলিতে ১৫০ একর জায়গার ওপর তৈরি খামারবাড়িটি। সালমান খানের পরিবারের সদস্য, বন্ধু আর বলিউডের অনেক তারকারা হাজির হয়েছিলেন সেখানে। রাত বারোটা বাজার সঙ্গে সঙ্গে ভাগ্নে আহিলকে কোলে নিয়ে কেক কাটেন সালমান খান। আর সালমানের ঠিক পিছনেই দাঁড়িয়ে ছিলেন তার রোমানিয়ান বান্ধবী ইউলিয়া।

এই পার্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে পুরোনো বান্ধবী সুস্মিতা সেনের সঙ্গে নাচে মাতাল সালমান খানকে। শুধু তাই নয় ডান্স ফ্লোরেই সুস্মিতাকে জড়িয়ে ধরেন সালমান খান। একবার নয়, নাচের মাঝে বার বার সুস্মিতাকে জড়িয়ে ধরতে দেখা যায় সালমান খানকে।

সালমান খান আর সুস্মিতা সেন একসঙ্গে অভিনয় করেছেন ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া’, ‘বিবি নাম্বার ওয়ান’ আর ‘তুমকো না ভুল পায়েঙ্গে’ ছবিতে। অনেক দিন পর তাদের একসঙ্গে দেখা গেল। জমজমাট এই পার্টিতে আরও ছিলেন ক্যাটরিনা কাইফ থেকে ইউলিয়া ভানতুর কিংবা, অনিল কাপুরসহ আরও অনেকেই।

Advertisement

উল্লেখ্য, সালমান খানের পুরো নাম আবদুল রসিদ সেলিম সালমান খান। তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন ‘বিবি হো তো এহসি’ চলচ্চিত্রে একটি ছোট্ট ভূমিকায় অভিনয়ের মধ্যে দিয়ে ১৯৮৮-তে। তার অভিনীত প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ‘ম্যায়নে পিয়ার কিয়া’ ১৯৮৯ সালে মুক্তি পায়। এজন্যে তিনি ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠানে শ্রেষ্ঠ নবাগতর পুরস্কার লাভ করেন।

এরপর নব্বইয়ের দশকে তিনি বলিউডে বেশ কিছু ব্যবসা সফল হিন্দি চলচ্চিত্র উপহার দেন, যেমন সাজন (১৯৯১), হাম আপকে হ্যায় কৌন (১৯৯৪), করন অর্জুন (১৯৯৫), জুড়ওয়া (১৯৯৭), পেয়ার কিয়া তো ডারনা কেয়া (১৯৯৮) বিবি নাম্বার ১ (১৯৯৯)। বলিউডের সবচেয়ে বেশি ব্যাবসাসফল সিনেমা তার দখলে।

      View this post on Instagram

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on Dec 26, 2018 at 7:17pm PST

এমএবি/এমকেএইচ

Advertisement