দেশজুড়ে

মাশরাফির বিরুদ্ধে অভিযোগ নেই ফরিদের, তবে...

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফির বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। কিন্তু তার ক্লিন ইমেজকে প্রশ্নবিদ্ধ করার জন্য একটি মহল চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন ওই আসনের ধানের শীষের প্রার্থী এনপিপির চেয়ারম্যান এজেডএম ড. ফরিদুজ্জামান। মানুষ যাতে নির্ভয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে দাবিও জানিয়েছেন তিনি।

Advertisement

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নড়াইল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন ২০ দলীয় জোটের প্রার্থী এনপিপির চেয়ারম্যান এজেডএম ড. ফরিদুজ্জামান। এ সময় তিনি নির্বাচনী প্রচারণায় বাধা, এজেন্ট নিয়োগে হুমকিসহ বিভিন্ন অভিযোগ করেন।

তিনি অভিযোগ করে বলেন, এ পর্যন্ত লোহাগড়া, লাহুড়িয়া, পাচুড়িয়া, দীঘলিয়া, এড়েন্দাসহ যেখানেই আমরা নির্বাচনী প্রচারণায় যাচ্ছি সেখানেই আমাদের বাধা দেয়া হচ্ছে। যাতে পোলিং এজেন্ট নিয়োগ দেয়া না হয় সেজন্য আওয়ামী লীগের নেতা-কর্মীরা হুমকি প্রদান করছে। ভোটারদের প্রকাশ্যে ভোট দিতে বলা হচ্ছে।

এছাড়া লোহাগড়া উপজেলার ইতনা এলাকার একটি মিথ্যা ঘটনায় বিএনপি ও এনপিপির ৬০ জন নেতা-কর্মীর নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে। ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেতা-কর্মীদের হামলায় এ পর্যন্ত বিএনপি-এনপিপির ১৫ জন নেতা-কর্মী আহত এবং ৫টি মোটরসাইকেল ভাঙচুর হয়েছে। এসব অভিযোগ লিখিতভাবে জেলা রিটার্নিং কর্মকর্তাকে জানালেও কোনো ব্যবস্থা নেয়া হচ্ছে না বলেও জানান তিনি।

Advertisement

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি স.ম. জহুরুল কামাল, জেলা এনপিপির আহ্বায়ক বেলাল আহম্মেদ, এনপিপির উপদেষ্টা কাজী শওকত আলী প্রমুখ।

হাফিজুল নিলু/এফএ/আরআইপি