খেলাধুলা

সুলশেয়ারের অধীনে ম্যান ইউর টানা দ্বিতীয় জয়

মরিনহো-উত্তর সময়টা ভালোই পার করছে ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। সুলশেয়ারের অধীনে প্রিমিয়ার লিগে দ্বিতীয় জয়টি তুলে নিলেন পগবা-লিনগার্ডরা। নিচু সারির ক্লাব হাডর্সফিল্ডকে ওল্ড ট্রাফোর্ডে ৩-১ ব্যবধানে হারালো ম্যান ইউ।

Advertisement

ঘরের মাঠে প্রথম গোলটি পেতে ম্যান ইউকে অপেক্ষা করতে হয় ৩০ মিনিট পর্যন্ত। লিনগার্ডের কাছ থেকে বল পেয়ে লিন্ডলফ শট করলে ক্রসিং লাইন থেকে বাঁচায় হাডর্সফিল্ড ফুটবলার। সেখান থেকে বল পেয়ে ম্যান ইউ মিডফিল্ডার নামাঞ্জা ম্যাটিচ মৌসুমে নিজের প্রথম গোলটি করে ম্যান ইউকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন।

প্রথমার্ধে ওই এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সুলশেয়ারের দল। বিরতি থেকে আরও বিধ্বংসী ম্যান ইউ। ৬১ মিনিটে হাডর্সফিল্ডফের প্রিচার্ডের দুর্দান্ত শট রুখে দেন ম্যান ইউ গোলরক্ষক ডে গিয়া। এর ঠিক পরের মিনিটেই ইউনাইটেডকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন পল পগবা।

আন্ডার হেরেরার ক্রস থেকে বল পেয়ে মরিনহো উত্তর সময়ে নিজের প্রথম গোলটি করেন এই ফ্রেঞ্চম্যান। ৭৮ মিনিটে আবারও পগবার গোল। এবার লিনগার্ড ছিলেন বলের যোগানদাতা। মৌসুমে প্রিমিয়ার লিগে এটি তার ষষ্ঠ গোল।

Advertisement

ম্যাচ শেষের দুই মিনিট আগে জরগেনসন হাডর্সফিল্ডের হয়ে একটি গোল শোধ দেন। ৩-১ গোলের জয়ে সুলশেয়ারের অধীনে টানা দ্বিতীয় জয় তুলে নিল ম্যান ইউ। ১৯ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে উঠে আসলো তারা।

আরআর/বিএ