খেলাধুলা

হেরেই চলেছে ম্যান সিটি

চেলসির বিপক্ষে হারটাই যেন অভিশাপ হয়ে দাঁড়ালো ম্যান সিটির জন্য। সেই এক হারের পর শেষ ম্যাচে ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসের হার। দুই হারে দিশেহারা পেপ গার্দিওলা শিবির এবার হারলো লেস্টার সিটির মাঠে। শুরুতে ম্যান সিটি এগিয়ে গিয়েও ঘরের মাঠে সিটিকে ১-২ ব্যবধানে হারালো লেস্টার সিটি।

Advertisement

খেলার ১০ মিনিটের মাথায় গোলের সূচনা করে ম্যান সিটি। সার্জিও আগুয়েরোর ডিফেন্স চেরা পাস থেকে লেস্টার গোলরক্ষক স্মাইকেলকে পরাস্ত করে ডান কর্নারে শট নিয়ে বল জালে জড়ান পর্তুগিজ মিডফিল্ডার বার্নার্দো সিলভা। ১৮ মিনিটে সানের শট রুখে দেন স্মাইকেল। তবে এর ঠিক পরের মিনিটেই সমতায় ফেরে লেস্টার।

জ্যামি ভার্ডির ক্রস থেকে হেড করে লেস্টারকে ম্যাচে ফেরান আলব্রিংটন। ২৩ মিনিট ডি ব্রুয়েনের আচমকা দূরপাল্লার শটের সামনে আবারও দেয়াল হয়ে দাঁড়ান লেস্টার গোলরক্ষক। প্রথমার্ধের শেষ দিকে আরও কয়েকবার গোলের সুযোগ পেয়েছিল লেস্টার। কিন্তু স্কোরারের অভাবে ১-১ সমতায় থেকেই শেষ হয় ৪৫ মিনিটের খেলা।

বিরতি থেকে ফিরে কিং পাওয়ার স্টেডিয়ামে ছড়ি ঘোড়াতে থাকে লেস্টার। ৫২ মিন্টে ম্যাডিসনের শট একটুর জন্য গোলবারের বাইরে দিয়ে চলে যায়। ৭৩ মিনিটে ফাবিয়ান ডেলফের শটকে আবারো দৃঢ়তার সঙ্গে রুখে দেন স্মাইকেল।

Advertisement

৮১ মিনিটেই কাঙ্ক্ষিত জয়সূচক গোলটি পেয়ে যায় লেস্টার। সিটি ডি বক্সের ভেতর রিকার্ডো পেরেইরার বুলেট গতির শট সিটি গোলরক্ষক এডারসনকে পরাস্ত করলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় লেস্টার।

ম্যাচের শেষ দিকে সিটির ফুটবলার ডেলফ লাল কার্ড পেলে ১০ জনের দলে পরিণত হয় ম্যান সিটি। ১-২ ব্যবধানের হারে শিরোপার দৌড় থেকে আবারও পিছিয়ে পড়লো ম্যান সিটি।

আরআর/বিএ

Advertisement