জাতীয়

সৈয়দ ইবরাহিমের গাড়িবহরে ফের হামলা

তিন দিনের ব্যবধানে চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের গাড়িবহরে হামলা চালানো হয়েছে। এ ঘটনায় চারজন আহত ও ৯টি গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

Advertisement

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের মনিয়াপুকুর গ্রামে এ ঘটনা ঘটে।

সৈয়দ মুহাম্মদ ইবরাহিম জানান, গণসংযোগ শেষে গাড়িবহর নিয়ে ফেরার পথে মনিয়াপুকুর উচ্চ বিদ্যালয়ের সামনে ২০-২২ জন যুবক আক্রমণ করে। এ সময় তারা প্রাইভেটকার, মাইক্রোবাসসহ ৯টি গাড়ি ভাঙচুর।

তিনি বলেন, ‘হামলার সময় আমি গাড়ি থেকে নেমে স্কুলের পাশের একটি বাড়িতে আশ্রয় নেই। হামলায় আমার গাড়ি বহরে থাকা চারজন আহত হয়েছেন। হামলাকারীরা চলে যাওয়ার পর আমি অন্য আরেকটি গাড়িতে ওই এলাকা ত্যাগ করি। আমি নিরাপদ এবং সুস্থ আছি।’

Advertisement

এ বিষয়ে জানতে চাইলে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর বলেন, ‘খবর পেয়ে বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যায়। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এর আগে গত ২৪ ডিসেম্বর হাটহাজারির চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট এলাকায় সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের নির্বাচনী প্রচারণায় হামলা চালানো হয়।

এনডিএস/জেআইএম

Advertisement