দেশজুড়ে

আমার প্রতি আস্থা রাখুন, ঠকবেন না : শেখ তন্ময়

বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ তন্ময় বলেছেন, আমাকে বিশ্বাস করুন, আমার প্রতি আস্থা রাখুন, আশাকরি ঠকবেন না। আপনারা যে ভালোবাসা আমাকে দেখাচ্ছেন, উপস্থিত হচ্ছেন এটাই অনেক বড় পাওয়া। আমার বিশ্বাস আপনারা আমাকে ৩০ তারিখে নৌকায় ভোট দেবেন। আর আপনাদের বিশ্বাস আমি রক্ষা করবো ৩০ তারিখের পর।

Advertisement

বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে কাশিমপুর মাঠে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, আমার বয়সতো মাত্র ৩৩ বছর। আমি এখানে নেতৃত্ব দিতে আসি নাই। আমি এসেছি আপনাদের সেবা করতে। তাই আপনাদের কাছে একটাই চাওয়া আপনাদের সেবা করার সুযোগ করে দিন। আপনাদের সঙ্গে থাকার সেবা করে দেন। আপনারা আপনাদের কথা রক্ষা করেন, আমি আমার কথা রক্ষা করবো।

ডেমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর শেখের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, বাগেরহাট সদর আসনের সংসদ সদস্য মীর শওকত আলী বাদশা, সাবেক এমপি মীর সাখাওয়াত আলীর দারুর স্ত্রী রিদা আক্তার বান লুচি, বাগেরহাট আইনজীবী সমিতির সভাপতি আজাদ ফিরোজ টিপু, জেলা আওয়ামী লীগের সদস্য ফিরোজুল ইসলাম, বাংলাদেশ ক্রিকেট দলের সদস্য রুবেল হোসেন ও মেহেদী হাসান মিরাজ প্রমুখ। নির্বাচনী সভায় স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Advertisement

শওকত আলী বাবু/এমএএস/এমএস